ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খুলনায় কিশোর গ্যাং’র হাতে মাছ ব্যবসায়ী খুন

খুলনা ব্যুরো
🕐 ৯:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২২

খুলনায় কিশোর গ্যাং’র হাতে মাছ ব্যবসায়ী খুন

খুলনায় প্রকাশ্য দিবালোকে ইয়াছিন আরাফাত (১৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার বেলা পোনে ১১ টার দিকে নগরীর ৩ নং কাশেম সড়কের নুর মোহাম্মাদের দোকানের সামনে ওই যুবকে কুপিয়ে হত্যা করা হয়।

নিহত যুবক পেশায় একজন মাছ বিক্রেতা ছিলেন। তিনি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার সোনাখাল গ্রামের বাসিন্দা ওবাইদুলের ছেলে। তিনি নগরীর পশ্চিমবানিয়া খামার এলাকার জিন্নাত ফকিরের বাড়িতে মামার সংগে ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যুবক ইয়াছিন নগরীর সান্ধ্য বাজারে মাছ বিক্রি করতেন। শুক্রবার তিনি বাজারের যেতেন না। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় বন্ধুদের সাথে তিনি আড্ডা দিতেন। শুক্রবার সকালে ৩ নং কাশেম সড়কে বন্ধুদের সাথে আড্ডা দিতে আসেন। এসময় ১০/১২ জনের একদল কিশোর গ্যাং তার ওপর আক্রমণ করে।

কিছু বুঝে ওঠার আগেই চাপাতি দিয়ে তার বুকে আঘাত করে। সে মাটিতে লুটিয়ে পড়লে তারা ইজিবাইকে উঠে গল্লামারীর দিকে চলে যায়। আহত ইয়াছিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে ১২ টারদিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশ না করার শর্তে এক যুবক জানান, ইয়াছিনকে যারা হত্যা করেছে তারা কিশোর গ্যাং'র সদস্য। তাদের সাথে ইয়াছিনের পূর্ব শত্রুতা ছিল। হামলাকারীদের মধ্যে সাকিব ওরফে ক্যাপ্টেনের সাথে তার শত্রুতা ছিল। আরও ১০ জন সেখানে উপস্থিত ছিল।

খুলনা থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, ঘটনা শুনে হাসপাতালে যান তিনি। দুর্বৃত্তরা কি কারণে তাকে হত্যা করেছে তা তিনি জানেন না। তবে হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

 
Electronic Paper