মেয়েকে ধর্ষণচেষ্টার মামলায় বাবা গ্রেফতার

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মেয়েকে ধর্ষণচেষ্টার মামলায় বাবা গ্রেফতার

শামসুজ্জোহা পলাশ, চুয়াডাঙ্গা
🕐 ৫:৪২ অপরাহ্ণ, জুন ০১, ২০২২

মেয়েকে ধর্ষণচেষ্টার মামলায় বাবা গ্রেফতার

চুয়াডাঙ্গায় নিজ মেয়েকে ধর্ষণচেষ্টা মামলায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১ জুন) দুপুরে তাকে আদালতে তোলা হয়। এর আগে মঙ্গলবার (৩১ মে) রাতে সদর থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী। গ্রেফতার জালাল মালিথা (৫০) চুয়াডাঙ্গা পৌর এলাকার রেলপাড়ার বাসিন্দা।

ভুক্তভোগী নারীর স্বামী জানান, আমি একজন ইজিবাইক চালক। আমি, আমার স্ত্রী ও একমাত্র মেয়েকে নিয়ে পৌর এলাকার বেলগাছি ইদগাহপাড়ায় ভাড়া বাড়িতে থাকি। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে ইজিবাইক নিয়ে ভাড়ার কাজে শহরে চলে যায়।

আমার অনুপস্থিতিতে আমার শ্বশুর জালাল মালিথা সকাল সাড়ে ১০টার দিকে বেলগাছিতে আমাদের ভাড়া বাড়িতে আসেন। তিনি আমার মেয়ের হাতে মোবাইল ফোন দিয়ে বাড়ির বাইরে পাঠিয়ে দেয়। পরে আমার স্ত্রীকে ঘরের ভিতরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দিয়ে হাত ধরে টানাটানি শুরু করেন ও কুপ্রস্তাব দেন।

এ সময় আমার স্ত্রীর চিৎকারে ছুটে এসে তাকে উদ্ধার করেন প্রতিবেশীরা। পরে আমার শ্বশুরকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

তিনি আরও বলেন, এর আগেও নানা সময় আমার স্ত্রীকে তিনি কুপ্রস্তাব দিয়েছেন। আমরা কল্পনাও করতে পারিনি নিজ মেয়ের সাথে এরকম জঘন্য অপরাধ করতে পারে সে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস বলেন, ওই ঘটনায় মঙ্গলবার (৩১ মে) রাতে ভুক্তভোগী নারী একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরে অভিযুক্ত জালালকে আদালতে তোলা হয়।

 
Electronic Paper