হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের লিখিত পরীক্ষা ২৮ জানুয়ারি

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের লিখিত পরীক্ষা ২৮ জানুয়ারি

চাকরির খোঁজ ডেস্ক
🕐 ১১:০৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০২২

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের লিখিত পরীক্ষা ২৮ জানুয়ারি

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের ১১তম গ্রেডভুক্ত অডিটর পদে এমসিকিউ প্রিলিমিনারি পরীক্ষায় সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ ও পরীক্ষাকেন্দ্র প্রকাশ করা হয়েছে। হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অডিটর পদে জনবল নিয়োগের লক্ষ্যে ৭ জানুয়ারি অনুষ্ঠিত এমসিকিউ প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে ৫ হাজার ৩৮৬ জন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য সাময়িকভাবে নির্বাচিত হয়েছেন। এসব প্রার্থীদের লিখিত পরীক্ষা ২৮ জানুয়ারি বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। রাজধানীর বি এ এফ শাহীন কলেজে এই পরীক্ষা নেওয়া হবে।

লিখিত পরীক্ষার জন্য নতুন করে কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্র লিখিত ও মৌখিক পরীক্ষায় ব্যবহৃত হবে। প্রবেশপত্রের নির্দেশনা অনুসরণ করতে হবে। প্রবেশপত্র হারিয়ে গেলে/ নষ্ট হলে/ চুরি হয়ে গেলে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের ওয়েবসাইট এবং টেলিটকের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে।

পরীক্ষার্থীদের সামাজিক দূরত্ব বজায় রেখে সারিবদ্ধভাবে কেন্দ্রে প্রবেশ এবং চেকিং কার্যক্রম সম্পন্ন করার সুবিধার্থে পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে কেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা শুরুর পর পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। প্রবেশপত্র ছাড়া অন্য কোনো কাগজ, বইপুস্তক, স্মার্ট ওয়াচ, মানিব্যাগ, ক্যালকুলেটর বা ইলেকট্রনিক ডিভাইস সঙ্গে আনা যাবে না। পরীক্ষার্থীদের অবশ্যই কোভিড-১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরে আসতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন…

http://cga.teletalk.com.bd/home.php

 
Electronic Paper