জনতা ব্যাংকে ৩১২ অফিসার নিয়োগ

ঢাকা, মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ | ৫ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জনতা ব্যাংকে ৩১২ অফিসার নিয়োগ

খোলা কাগজ ডেস্ক
🕐 ১২:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২১

জনতা ব্যাংকে ৩১২ অফিসার নিয়োগ

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত জনতা ব্যাংক লিমিটেড চাকরির জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ২০২০ সালভিত্তিক ৩১২টি শূন্য পদে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিসার রুরাল ক্রেডিট (আরসি)
পদের সংখ্যা: ৩১২

বেতন ও সুযোগ-সুবিধা
১৬,০০০-৩৮,৬৪০ টাকা স্কেলে বেতন প্রদান করা হবে। এ ছাড়া ব্যাংকের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের যোগ্যতা
কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক বা সমমান ডিগ্রি থাকতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান এবং তদূর্ধ্ব পর্যায়ে পরীক্ষাগুলোর কোনো পর্যায়েই তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে না।

চাকরিতে আবেদনের বয়স
আবেদনকারী প্রার্থীর বয়স ২১ থেকে সর্বোচ্চ ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ২১ থকে ৩২ বছর। বয়সের ক্ষেত্রে গত বছরের ২৫ মার্চ শেষ দিন গণনা করতে হবে।

আবেদনের শেষ তারিখ
আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন আগ্রহী প্রার্থীরা। তবে ভেরিফাই পেমেন্ট এবং ট্র্যাকিং পেজ সংগ্রহ করা যাবে ২৬ জানুয়ারি পর্যন্ত।

আবেদন ফি
আবেদন ফি ২০০ টাকা। ডাচ্‌–বাংলা লিমিটেডের পেমেন্ট গেটওয়ে রকেটের মাধ্যমে টাকা পরিশোধ করতে হবে। এ সময় জব আইডি নম্বর প্রদান করতে হবে। জব আইডি নম্বর ১০১৫০।

আবেদন যেভাবে
আবেদন করা যাবে অনলাইনে বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইট থেকে। আবেদনের পদ্ধতি ও বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে।

 
Electronic Paper