মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দফতরে ক্যারিয়ার

ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দফতরে ক্যারিয়ার

খোলা কাগজ ডেস্ক ৩:২০ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৯

print
মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দফতরে ক্যারিয়ার

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দফতর, ঢাকা কিছু শূন্য পদ পূরণের জন্য স্থায়ী বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে। এতে ঢাকা, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, ফরিদপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর, চট্টগ্রাম, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, রাজশাহী, সিরাজগঞ্জ, নাটোর, রংপুর, নীলফামারী, ঠাকুরগাঁও, খুলনা, যশোর, ঝিনাইদহ, বাগেরহাট, সাতক্ষীরা, কুষ্টিয়া, ভোলা, সিলেট, মৌলভীবাজার এবং সুনামগঞ্জ জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : কৃষি তথ্য কেন্দ্র সংগঠক, গ্রেড-১৪, স্কেল : ১০২০০-২৪৬৮০, পদসংখ্যা ৬।

পদের নাম : অডিও ভিজ্যুয়াল ইউনিট অপারেটর, গ্রেড-১৪, স্কেল : ১০২০০-২৪৬৮০, পদসংখ্যা ৮।

পদের নাম : অডিও ভিজ্যুয়াল ইউনিট মেকানিক, গ্রেড-১৪, স্কেল : ১০২০০-২৪৬৮০, পদসংখ্যা ১।

পদের নাম : ক্যামেরাম্যান, গ্রেড-১৪, স্কেল : ১০২০০-২৪৬৮০, পদসংখ্যা ১। পদের নাম : ক্যাশিয়ার কাম অ্যাকাউন্ট্যান্ট, গ্রেড-১৬, স্কেল : ৯৩০০-২২৪৯০, পদসংখ্যা ২।

পদের নাম : হিসাব সহকারী, গ্রেড-১৬, স্কেল : ৯৩০০-২২৪৯০, পদসংখ্যা ১। আগ্রহীদের আবেদনপত্র আগামী ৩১ অক্টোবরের মধ্যে উপ-পরিচালক, মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দফতর, মৎস্য ভবন (১১ তলা), রমনা, ঢাকা বরাবরে অফিস চলাকালে পৌঁছাতে হবে। আবেদনপত্র ডাকযোগে পাঠানোর জন্য বলা হয়েছে। চাকরির জন্য নির্ধারিত আবেদন ফরম প্রার্থী স্বহস্তে/কম্পিউটার টাইপে পূরণ করে নিজ স্বাক্ষরে আবেদন করতে হবে। বিস্তারিত দফতরের ওয়েবসাইটে www.flid.gov.bd পাওয়া যাবে। বিস্তারিত জানতে ভিজিট করুন www.poriborton.com