সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ

ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ | ২১ অগ্রহায়ণ ১৪২৬

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ

নিজস্ব প্রতিবেদক ৬:০৩ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৯

print
সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে বিভিন্ন বিষয়ে শিক্ষকসহ অন্যান্য পদে নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন বাংলাদেশি নাগরিকদের থেকে দরখাস্ত আহ্বান করেছে। পদের নাম : প্রভাষক। পদ সংখ্যা : ৪টি (যুক্তিবিদ্যা ১ জন, পরিসংখ্যান ১ জন, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা ১ জন, ফিন্যান্স ও ব্যাংকিং ১ জন)।

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০ টাকা। যোগ্যতা : কমপক্ষে দ্বিতীয় শ্রেণিতে স্নাতক (সম্মান)/ স্নাতকোত্তর ডিগ্রি। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে না। পদের নাম : সহকারী গ্রন্থাগারিক কাম ক্যাটালগার। পদ সংখ্যা : ১টি। বেতন স্কেল : ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। যোগ্যতা : গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে কমপক্ষে স্নাতক/সমমান অথবা স্নাতক ডিগ্রিসহ গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞানে ডিপ্লোমা। পদের নাম : কম্পিউটার ল্যাব অপারেটর।

পদ সংখ্যা : ১টি। বেতন স্কেল : ৯,৩০০-২২,৪৯০ টাকা। যোগ্যতা : উচ্চ মাধ্যমিক/সমমান। অথবা কারিগরি বোর্ড থেকে তিন বছরের ডিপ্লোমা। পদের নাম : ড্রাইভার। পদ সংখ্যা : ১টি। বেতন স্কেল : ৯,৩০০-২২,৪৯০ টাকা। যোগ্যতা : মাধ্যমিক/সমমান। হালকা ও ভারী যানবাহন চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। পদের নাম : প্রহরী। পদ সংখ্যা : ১টি।
বেতন স্কেল : ৮,২৫০-২০,০১০ টাকা।

যোগ্যতা : অষ্টম শ্রেণি।
আবেদনের সময়সীমা : ১ জুলাই, ২০১৯ তারিখ পর্যন্ত।