বাংলাদেশ নৌবাহিনী কলেজ, ঢাকায় নিয়োগ

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬

বাংলাদেশ নৌবাহিনী কলেজ, ঢাকায় নিয়োগ

নিজস্ব প্রতিবেদক ৪:৪৮ অপরাহ্ণ, জুন ১২, ২০১৯

print
বাংলাদেশ নৌবাহিনী কলেজ, ঢাকায় নিয়োগ

বাংলাদেশ নৌবাহিনী কলেজ, ঢাকায় বিভিন্ন বিভাগে শিক্ষক ও ড্রাইভার নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করেছে। পদের নাম : প্রভাষক। পদ সংখ্যা : ২টি (আইসিটি একজন, উদ্ভিদবিদ্যা একজন)। যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান)সহ স্নাতকোত্তর ডিগ্রি।

নিবন্ধনধারী হতে হবে। পদের নাম : সহকারী শিক্ষক। পদ সংখ্যা : ২টি (আইসিটি একজন, গণিত একজন)। যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান)সহ স্নাতকোত্তর ডিগ্রি। নিবন্ধনধারী হতে হবে। বিএড ডিগ্রি থাকলে অগ্রাধিকার। পদের নাম : সহকারী শিক্ষক। পদ সংখ্যা : একটি (সংগীত)। যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক অথবা যে কোনো বিষয়ে স্নাতকসহ সংগীতে ডিপ্লোমা। নিবন্ধনধারী ও বিএড ডিগ্রি থাকলে অগ্রাধিকার।

পদের নাম : বাস ড্রাইভার। পদ সংখ্যা : ২টি। যোগ্যতা : অষ্টম শ্রেণি পাস। বড় বাস চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ দুই বছরের অভিজ্ঞতা। আগ্রহী প্রার্থীকে যাবতীয় কাগজপত্র, দুই কপি ছবি, চারিত্রিক সনদ প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তার কাছ থেকে সত্যায়িত ফটোকপিসহ ১ থেকে ৩ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও ৪ নম্বর পদের জন্য ১০০ টাকার ব্যাংক ড্রাফটসহ আগামী ২২ জুন, ২০১৯ তারিখ সকাল ১০টায় লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য উপস্থিত থাকতে হবে। বিস্তারিত জানতে ভিজিট করুন www.poriborton.com