ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মেরী স্টোপসে ক্যারিয়ার

খোলা কাগজ ডেস্ক
🕐 ৪:২৯ অপরাহ্ণ, মে ১০, ২০১৯

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেরী স্টোপস বাংলাদেশ। প্রতিষ্ঠানটি ‘ফিল্ড কো-অর্ডিনেটর’ পদে এ নিয়োগ দেবে। পদের নাম : ফিল্ড কো-অর্ডিনেটর (পুরুষ)।

যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। মাতৃ স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠানে/পরিবার পরিকল্পনা সেবাদানকারী প্রতিষ্ঠানে মাঠ পর্যায়ে/প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানে মার্কেটিং ও সেলসে দুই বছর কাজ করার অভিজ্ঞতা প্রার্থীদের অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। মোটরসাইকেল চালনায় অভিজ্ঞতাসম্পন্ন এবং বৈধ লাইসেন্সধারীকে অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের স্মার্ট, উদ্যমী ও কর্মঠ হতে হবে। বেতন-ভাতা : বেতন আলোচনা সাপেক্ষে। আবেদনের প্রক্রিয়া : প্রার্থীকে দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, দুজন পরিচয়দানকারীর (অনাত্মীয়) নাম, ঠিকানাসহ (যার একজনকে অবশ্যই পূর্বের/বর্তমান কর্মস্থলের হতে হবে) পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত অথবা মেরী স্টোপস বাংলাদেশের নির্ধারিত সিভি ফরমে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও প্রশিক্ষণের কাগজপত্র ‘মহাব্যবস্থাপক, মানবসম্পদ ও প্রশাসন, মেরী স্টোপস বাংলাদেশ, বাড়ি # ৬/২, ব্লক # এফ, কাজী নজরুল ইসলাম রোড, লালমাটিয়া হাউজিং এস্টেট, ঢাকা ১২০৭’ ঠিকানায় পাঠাতে হবে।

সিভি ফরম পাওয়া যাবে www.mariestopes-bd.org/apply-job লিংকে। তবে খামের ওপর প্রার্থীর পদ ও কর্মস্থলের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। এছাড়া প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ তারিখ : ১৮ মে, ২০১৯।

বিস্তারিত জানতে ভিজিট করুন www.poriborton.com

 
Electronic Paper