ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডে চাকরি, পদ ১১০

অনলাইন ডেস্ক
🕐 ৫:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৩

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডে চাকরি, পদ ১১০

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার (ওঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি/ইআরইউ/পিঅ্যান্ডএম/ইআরসি/এসঅ্যান্ডপি/জিএস) পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

 

সহকারী জুনিয়র ইঞ্জিনিয়ার পদে ১১০ জনকে নিয়োগ দেওয়া হবে।
আবেদনের জন্য ইলেকট্রিক্যাল/ পাওয়ার ইঞ্জিনিয়ারিংয়ে চার বছর মেয়াদি ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। ন্যূনতম সিজিপিএ ৪–এর স্কেল ৩ থাকতে হবে। এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ ৫–এর স্কেলে ৩.৫০ থাকতে হবে। অটোক্যাড ও কম্পিউটার চালনা জানতে হবে।

আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফি বাবদ ৩০০ টাকা টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। আবেদনের শেষ সময় ২৮ ফেব্রুয়ারি বিকেল পাঁচটা পর্যন্ত।

নির্বাচিত প্রার্থী যোগদানে রাজি হলে তাঁকে প্রথম এক বছরের জন্য অন–প্রবেশনে নিয়োগ করা হবে। অন-প্রবেশন উত্তীর্ণ হওয়ার পর সন্তোষজনক কর্মসম্পাদন ও আচরণ, প্রয়োজনীয় প্রশিক্ষণ এবং মোটরসাইকেল চালানোর লাইসেন্স থাকা সাপেক্ষে নিয়মিতকরণ করা হবে।

অন-প্রবেশন থাকাকালীন বেতন ২৯ হাজার ৬০০ টাকা। নিয়মিত হলে বেতন হবে ৩১ হাজার ৮০ টাকা।

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ বোর্ডে চাকরি, পদ ১১০

 
Electronic Paper