ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইউএস-বাংলা এয়ারলাইনসে চাকরির সুযোগ

ডেস্ক রিপোর্ট
🕐 ১২:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২২

ইউএস-বাংলা এয়ারলাইনসে চাকরির সুযোগ

ইউএস-বাংলা এয়ারলাইনস সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের মানবসম্পদ বিভাগে জনবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ২৪ নভেম্বর।

পদের নাম: এক্সিকিউটিভ/ সিনিয়র এক্সিকিউটিভ।

পদের সংখ্যা: ৪টি।

আবেদন যোগ্যতা: হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট বিষয়ে বিবিএ ও এমবিএ পাস করতে হবে। তবে পিজিডিএইচআরএম বিষয়ে ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেয়া হবে। পদ সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২-৫ বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে। বিশেষ করে এয়ারলাইনস, ব্যাংক, গ্রুপ অব কোম্পানিজ ও মাল্টিন্যাশনাল কোম্পানিজের কার্যক্রম সম্পর্কে ধারণা থাকতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। এমএস এক্সেল ও এমএস পাওয়ার পয়েন্টের কাজে দক্ষতা থাকতে হবে।

চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে। যোগাযোগ দক্ষতা থাকতে হবে। ডেটা বিশ্লেষণ ও সাংস্কৃতিক বিষয়াবলি সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে। চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় (বনানী) কাজের আগ্রহ থাকতে হবে।

বয়সসীমা: প্রার্থীর বয়সসীমা ২৪-৩০ বছর হতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৩০,০০০-৩৫০০০ টাকা। শুরুতে ৩০ হাজার টাকা প্রদান করা হবে। তবে প্রবেশন পিরিয়ড শেষে পারফরম্যান্সের ওপর ভিত্তি করে পাঁচ হাজার টাকা পর্যন্ত বাড়বে। এ ছাড়া বার্ষিক স্যালারি রিভিউ, মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, দুপুরের খাবার ও উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন।

 

 
Electronic Paper