ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কনস্যুলেট ও বাংলাদেশ সোসাইটির উদ্যোগে টিকাদান ক্যাম্পের সফল সমাপ্তি

আন্তর্জাতিক ডেস্ক
🕐 ২:২১ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

 কনস্যুলেট ও বাংলাদেশ সোসাইটির উদ্যোগে টিকাদান ক্যাম্পের সফল সমাপ্তি

নিউইয়র্ক সিটি হেলথ হসপিটালস্, বাংলাদেশ কনস্যুলেট জেনারেল, নিউইয়র্ক এবং বাংলাদেশ সোসাইটি’র সহযোগিতায় কোভিড-১৯ টিকাদান কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে।

আজ ঢাকায় প্রাপ্ত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ৮ হতে ১১ এপ্রিল পর্যন্ত চার দিনব্যাপী কোভিড-১৯ টিকাদান কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে। এ কর্মসূচিতে ‘জনসন এন্ড জনসন’ এর সিঙ্গেল ডোজ টিকা আগে আসলে আগে পাবেন ভিত্তিতে প্রদান করা হয়। এতে ৫২৮ জন বাংলাদেশী/বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি সদস্যকে টিকা দেয়া হয়।

এ কর্মসূচির সহযোগী নিউইয়র্ক সিটি হেল্থ হসপিটালস্ ও কমিউনিটির সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা। কমিউনিটির জন্য প্রদত্ত বিশেষ এই সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য বাংলাদেশ সোসাইটিকে কনসাল জেনারেল কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

স্বল্পসময়ে টিকাদান কর্মসূচির তথ্যটি কমিউনিটিকে অবহিত করায় নিউইর্য়কের সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদেরও ধন্যবাদ জানান কনসাল জেনারেল।
কনস্যুলেট জেনারেল ভবিষ্যতেও কমিউনিটির চাহিদা অনুযায়ী এ ধরণের সেবা-কার্যক্রম অব্যাহত রাখার প্রচেষ্টা চালাবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 
Electronic Paper