ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি, গ্রেফতার ১

ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০ | ৫ কার্তিক ১৪২৭

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি, গ্রেফতার ১

ক্রীড়া প্রতিবেদক ১:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

print
ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি, গ্রেফতার ১

ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির ৫ বছরের মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি দেওয়ার ঘটনায় ১৬ বছর বয়সী এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। ১১ অক্টোবর, রোববার ওই কিশোরকে গ্রেফতার করেছে গুজরাট পুলিশ। এর আগে যেসব অ্যাকাউন্ট থেকে হুমকি দেওয়া হয়েছিল তাদের ব্যাপারে রিপোর্ট করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়েছে, গ্রেফতারকৃত কিশোরকে আপাতত গুজরাটের মুন্দ্রা থানায় রাখা হয়েছে। স্থানীয় পুলিশ জানিয়েছে, মূলত ধোনির মেয়েকে ধর্ষণের হুমকির বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্যই ধরে আনা হয়েছে তাকে। এই কিশোর ধোনির স্ত্রী সাক্ষীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হুমকি দিয়ে এই মেসেজ পাঠিয়েছিল। কিছুদিন আগে ধোনির স্ত্রী সাক্ষীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সে এই জঘন্য মেসেজটা পাঠায়। এ ছাড়া গ্রেফতারকৃত কিশোর মেসেজ দেওয়ার কথা স্বীকারও করেছেন।

ভারতকে ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতানো অধিনায়ক ধোনির দল চেন্নাই সুপার কিংস এবার আইপিএলে তেমন ভালো খেলছে না। সমালোচনা হচ্ছে ধোনির মানসিকতা ও ব্যাটিংয়ের ধরন নিয়েও। যে অধিনায়ক পুরো দেশকে দুবার বিশ্বজয়ের আনন্দে ভাসিয়েছেন, চেন্নাই সুপার কিংসকে তিনবার জিতিয়েছেন আইপিএল, এক মৌসুমে খারাপ ফর্ম দেখে সে অধিনায়ককে সামাজিক যোগাযোগমাধ্যমে কচুকাটা করতে পিছপা হননি ভারতীয় সমর্থকেরা। নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ট্রল’ এবং হুমকি পেয়ে আসছেন ধোনি। শুধু তাই নয়, আইপিএলে বাজে খেলায় ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে ধোনির মেয়ে জিভাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন হুমকি পেয়েছেন ধোনি-সাক্ষী দম্পতি।

এর আগে গত বুধবার কলকাতা নাইট রাইডার্সের কাছে চেন্নাইয়ের হারের পর ইনস্টাগ্রামে এ হুমকি পান ধোনি এবং তার স্ত্রী সাক্ষী। সামাজিক যোগাযোগমাধ্যমেই এর প্রতিবাদে ফেটে পড়েছেন ক্রিকেটপ্রেমীরা।