ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নিরাশ করেননি তারকারা

ডেস্ক রিপোর্ট
🕐 ১০:২১ পূর্বাহ্ণ, মে ২৪, ২০১৯

প্রায় দেড় মাস পুরো পশ্চিমবঙ্গ চষে বেড়িয়েছেন তৃণমূল কংগ্রেস প্রধান ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। রাজ্যের ৪২টি আসনে ভর করে প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন তিনি।

জানিয়েছিলেন এবার প্রথম বাঙালি প্রধানমন্ত্রী পাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। সেই লক্ষ্যে সর্বশক্তি নিয়োগ করে অশ্বমেধের ঘোড়ার মতো রাজ্যের প্রতিটি আনাচে-কানাচে গিয়েছেন মমতা। তবে ফল প্রকাশের পর মুখথুবড়ে পড়েছে তার দল। দলের অনেক হেভিওয়েট নেতা হেরে গেছেন। কিন্তু তার তারকা প্রার্থীরা প্রায় সবাই জিতে মমতার মুখরক্ষা করেছেন।

এখানে তৃণমূল পেয়েছে ২২টি আসন আর বিজেপি পেয়েছে ১৮টি। এখানে গেরুয়া হাওয়ার বিস্ময়কর উত্থানে খোদ মমতাও বাকরুদ্ধ।

তিনি রণংদেহী ভাবমূর্তি সরিয়ে বলেছেন, সব হারই হার নয়। তার দলের রথী-মহারথী নেতারা হেরে গেছেন। কিন্তু জিতেছেন রুপালি জগতের তারকারা। ২০১৪ সালে মমতা প্রচুর তারকা দাঁড় করিয়েছিলেন। ফলও পেয়েছিলেন অবিশ্বাস্য। এবারও প্রার্থী করেন টলিউডের জনপ্রিয় কয়েকজন তারকাকে। তাদের মধ্যে ঘাটাল আসন থেকে নায়ক দেব (দীপক অধিকারী), যাদবপুর আসনে নায়িকা মিমি চক্রবর্তী, বসিরহাট থেকে নায়িকা নুসরত জাহান ও বীরভূমে জিতেছেন অভিনেত্রী শতাব্দী রায়।

তবে তৃণমূলের তারকা প্রার্থী কিংবদন্তি নায়িকা সূচিত্রা সেনের মেয়ে মুনমুন সেন আসানসোলে হেরেছেন। এখানে বিজেপির তারকা প্রার্থী জনপ্রিয় গায়ক বাবুল সুপ্রিয় জিতেছেন। এ ছাড়া হুগলি আসনে জিতেছেন বিজেপির তারকা প্রার্থী অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়।

 
Electronic Paper