ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জনতার রায় শিরোধার্য

মোদি ও বিজেপিকে রাহুলের অভিনন্দন

ডেস্ক রিপোর্ট
🕐 ১০:৫০ অপরাহ্ণ, মে ২৩, ২০১৯

ভারতে সপ্তদশ লোকসভা নির্বাচনের ভোট অনুষ্ঠান শেষে গতকাল বৃহস্পতিবার ৮টা থেকে গণনা শুরু হয়েছে। শুরু থেকেই এগিয়ে আছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দল বিজেপি। ফল স্পষ্ট হওয়ার পর এক সংবাদ সম্মেলনে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী নরেন্দ্র মোদি এবং তার দল বিজেপিকে অভিনন্দন জানিয়েছেন। রাহুল গান্ধী বলেন, দেশে অনেক মানুষই রয়েছেন যারা কংগ্রেসকে চান। আমি আমার দেশের মানুষকে স্বাগত জানাই, শ্রদ্ধা করি। আমাদের দু’টো দলের ভাবনা ও মতাদর্শ আলাদা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপিকে ধন্যবাদ।

তিনি আরও বলেন, আশা করব, তিনি আমেথির মানুষের দেখভাল করবেন। আমেথিতে স্মৃতি ইরানি জিতেছেন, তাকেও আমি অভিনন্দন জানাই। আমি বলব, আমি তাদের সবার পাশে রয়েছি।

রাহুল গান্ধী বলেন, কংগ্রেসের একনিষ্ঠ যে কর্মীরা ভোটের সময় দলের জন্য প্রাণ দিয়ে কাজ করেছেন, তাদের শুভেচ্ছা জানাই। আমজনতা স্পষ্ট মতামত জানিয়েছে, সেই রায়কে স্বাগত। প্রচারেই বলেছিলাম, জনসাধারণই মালিক।

এবারের লোকসভা নির্বাচনে উত্তর প্রদেশের আমেথির ও কেরলের ওয়ানাড আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। এরমধ্যে পারিবারিক আসন আমেথি থেকে স্মৃতি ইরানির কাছে হারেন তিনি। ওয়ানাডে বিপুল ভোটের ব্যবধানে জেতেন।

 
Electronic Paper