বুধবার, ০৭ ফেব্রুয়ারি, ২০১৮
নাজিবের বাড়িতে পুলিশের তল্লাসি অভিযান
আন্তর্জাতিক ডেস্ক
Published : 2018-05-17 10:25:00
নাজিবের বাড়িতে পুলিশের তল্লাসি অভিযান

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাকের বাসভবনে তল্লাসি অভিযান চালিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টা ৩০ মিনিটে তার তামান দুতা’র বাসভবনের সামনে থেকে পৃথকভাবে তিনটি পুলিশের গাড়ি ছেড়ে যেতে দেখা গেছে। এর আগে নাজিবের সঙ্গে সম্পর্কিত আরো চারটি জায়গায় তল্লাসি চালিয়েছে পুলিশ। ধারণা করা হচ্ছে, সেগুলোও তার মালিকানাধীন বাড়ি ছিল। এ খবর দিয়েছে দ্য স্টার অনলাইন।

খবরে বলা হয়, তল্লাসি চালিয়ে কোনকিছু জব্দ করা হয়েছে কিনা তা জানা যায়নি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় নতুন কোন অগ্রগতি ঘটেনি। তবে ধারণা করা হচ্ছে বুধবার রাত থেকেই নাজিবের বিভিন্ন বাড়িতে তল্লাসি চালিয়ে যাচ্ছে পুলিশ। এমনকি তাকে গ্রেপ্তার করা হতে পারে এমন কোন ইঙ্গিতও পাওয়া যায়নি।
নাজিবের আইনজীবী দাতুক হারপাল সিং গ্রেওয়াল বলেন, নাজিবের তামান দুতায় অবস্থিত বাড়িতে তল্লাসি চালিয়েছে পুলিশ। তিনি বলেন, তল্লাসিতে উল্লেখযোগ্য কোন নথিপত্র জব্দ করা হয়নি। তবে ব্যাগসহ কিছু ব্যক্তিগত জিনিসপত্র নিয়ে গেছে পুলিশ।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();