ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রোটারি ক্লাব অব বারিধারার ঢাকা শিশু হাসপাতালকে প্রকল্প হস্তান্তর

খোলা কাগজ ডেস্ক
🕐 ৬:৩২ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

রোটারি ক্লাব অব বারিধারার ঢাকা শিশু হাসপাতালকে প্রকল্প হস্তান্তর

রোটারি ক্লাব অব বারিধারা ঢাকা শিশু হাসপাতালকে দুটি সেবা প্রকল্প হস্তান্তর করেছে। প্রকল্প দু’টি হলো- নিউরোলজি ইউনিটের চাইল্ড ডেভেলপমেন্ট সেন্টার-এ 'মেডিকেল সরঞ্জাম' এবং নিউনেটাল ইউনিটের ‘এলইডি ফটোথেরাপি মেশিন’। এই প্রকল্প দুটির মধ্যে 'মেডিকেল সরঞ্জাম' প্রকল্পটি অর্থায়ন করেছে রোটারি ক্লাব অব বারিধারা এবং 'এলইডি ফটো থেরাপি মেশিন' অর্থায়ন করেছে ডিস্ট্রিক্ট ৩২৮১।

রবিবার (২১ মার্চ) সংবাদমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ সময় ঢাকা শিশু হাসপাতালের জ্যেষ্ঠ চিকিৎসক ও উচ্চ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তাদের মধ্যে ছিলেন অধ্যাপক ডা. সৈয়দ সাফি আহমেদ (পরিচালক), অধাপক ডা. ফরিদ আহমেদ (একাডেমিক পরিচালক), অধ্যাপক ডা. মোস্তফা মাহবুব (নিউরোসাইন্স বিভাগের প্রধান), অধ্যাপক ডা. মাহবুবুল হক, ডা. শায়লা ইমাম কান্তা, ডা. রওশন জাহান, সিনিয়র থেরাপিস্ট দিলারা পারভীন এবং সিনিয়র প্রশিক্ষক ফায়েজা আহমেদ।

রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১-এর গভর্নর রোটারিয়ান মো. রুবায়েত হোসেন ও এক্সিকিউটিভ ডিস্ট্রিক্ট সেক্রেটারি লটারি তসলিম জামার নয়ন উপস্থিত থেকে প্রকল্পটি হস্তান্তর করেন।

রোটারি ক্লাব অব বারিধারা থেকে উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি রোটারিয়ান মো. সারোয়ার মোর্শেদ ও প্রকল্প পরিচালক রোটারিয়ান সাইফুল হক। এই প্রকল্প পরিকল্পনা ও সর্বোচ্চ অনুদান করেছেন ক্লাবের পূর্ববর্তী সভাপতি রোটারিয়ান সৈয়দ এরশাদ আহমেদসহ ক্লাবের অন্যান্য সদস্যরা।

ভবিষ্যতে আরও এ ধরনের শিশু স্বাস্থ্য সেবা প্রকল্পে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয় বারিধারা রোটারি ক্লাবের পক্ষ থেকে দেয়া বিজ্ঞপ্তিতে।

 
Electronic Paper