ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্বাস্থ্য অধিদফতরের ডিজিসহ করোনা আক্রান্ত কয়েকজন

অনলাইন ডেস্ক
🕐 ২:২৮ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২১

স্বাস্থ্য অধিদফতরের ডিজিসহ করোনা আক্রান্ত কয়েকজন

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) অধ্যাপক ডা. খুরশীদ আলমসহ পাঁচ থেকে সাতজন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ২০ মার্চ, শনিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদফতরের নন-কমিউনিকেবল ডিজিজের (এনসিডিসি) পরিচালক ও মিডিয়া সেলের মুখপাত্র অধ্যাপক ডা. মোহাম্মদ রোবেদ আমিন। 

ডা. মোহাম্মদ রোবেদ আমিন বলেন, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক আবুল বাশার খুরশীদ আলম ও অধিদফতরের লাইন ডিরেক্টর মিজানুর রহমানসহ চার থেকে পাঁচজন আক্রান্ত হয়েছেন। তারা সবাই ভালো আছেন, কারও মধ্যে জটিল কোনো লক্ষণ বা উপসর্গ নেই।

রোবেদ আমিন বলেন, মহাপরিচালক ও এমআইএস পরিচালকের সঙ্গে আমার কথা হয়েছে। দুজনেই ভালো আছেন। আর বাকিদের কারও সঙ্গে কথা হয়নি।

করোনা আক্রান্ত এমআইএস পরিচালক অধ্যাপক ডা. মিজানুর রহমান বলেন, করোনা উপসর্গ দেখা দিলে আমি ও ডিজি মহোদয় নমুনা পরীক্ষা করাই। দুই দিন আগে নমুনা পজিটিভ আসে। এই মুহূর্তে আমরা দুইজনই নিজ নিজ বাসায় অবস্থান করছি। এখনো সুস্থ আছি। দেশবাসীর কাছে আমরা দোয়া প্রার্থনা করি।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক বলেন, প্রথমে অধিদফতরের অফিসের ছয়জন কর্মচারী করোনায় আক্রান্ত হন। যারা সব সময় আমার আশপাশে থাকতেন।

 
Electronic Paper