লিডিং ইউনিভার্সিটিতে ভার্চুয়াল সেমিনার

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ | ১৪ কার্তিক ১৪২৭

লিডিং ইউনিভার্সিটিতে ভার্চুয়াল সেমিনার

প্রিয় ক্যাম্পাস ডেস্ক ২:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২০

print
লিডিং ইউনিভার্সিটিতে ভার্চুয়াল সেমিনার

সিলেটের লিডিং ইউনিভার্সিটিতে আইইইই একস্ট্রিমে অংশগ্রহণের গুরুত্ব এবং আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চের প্রতি আইইইই কম্পিউটার সোসাইটির ভূমিকার উপর ভার্চুয়াল সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার ক্লাব ও আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চের যৌথ উদ্যোগে এবং বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আমন্ত্রণে ‘দ্য ইম্পোর্টেন্স অব পার্টিসিপেটিং ইন আইইইই একস্ট্রিম ১৪.০ অ্যান্ড রোল অব দ্য আইইইই কম্পিউটার সোসাইটি ইন এন আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চ’ শীর্ষক অনলাইন সেমিনারে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী এবং বিশেষ অতিথি হিসেবে ভারপ্রাপ্ত উপাচার্য শ্রীযুক্ত বনমালী ভৌমিক ও বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই উপস্থিত ছিলেন।

এতে কিনোট স্পীকার ছিলেন আইইইই কম্পিউটার সোসাইটি বাংলাদেশ চ্যাপ্টারের সেক্রেটারি, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন বিভাগের সহযোগী অধ্যাপক মো. আহসান হাবিব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চের কাউন্সিলর ও সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মো. সাইফুল ইসলাম।

সেমিনারে শিক্ষার্থীদের বর্তমান পরিবর্তনশীল বিশ্বের সঙ্গে সমন্বয় রেখে উন্নত প্রযুক্তি এবং এর প্রয়োগবিষয়ক গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদানের জন্য আলোচকদের ধন্যবাদ জানান ড. রাগীব আলী। বিজ্ঞপ্তি