দ্য স্কুল অব ফেলিসিটির লিখনশৈলী প্রতিযোগিতা

ঢাকা, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ | ১৪ কার্তিক ১৪২৭

দ্য স্কুল অব ফেলিসিটির লিখনশৈলী প্রতিযোগিতা

আজাহার ইসলাম ২:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২০

print
দ্য স্কুল অব ফেলিসিটির লিখনশৈলী প্রতিযোগিতা

‘আপন শব্দে, আপন ভাবনা’ প্রতিপাদ্যে গৃহবন্দি শিক্ষার্থীদের অবসরকে কাজে লাগানোর জন্য লিখনশৈলী প্রতিযোগিতার আয়োজন করেছে দ্য স্কুল অব ফেলিসিটি। আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে যেকোনো পর্যায়ের শিক্ষার্থীরা।

আয়োজকরা জানায়, ‘করোনাকালীন শিক্ষাব্যবস্থা এবং আমাদের করণীয়’ বিষয়ে দ্য স্কুল অব ফেলিসিটির অফিসিয়াল গ্রুপ (https://bit.ly/3hgkGiV)- এ ৮০০-১২০০ শব্দে লেখা পাঠাতে হবে। লেখা পাঠানোর আগে গুগল ফরম (https://forms.gle/ THFCCEYmytiAutkA6) লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তবে কোনো রেজিস্ট্রেশন ফি নেই।

পরবর্তীতে প্রতিযোগীকে একটি রেজিস্ট্রেশন নম্বরসহ কনফারমেশন মেইল দেওয়া হবে।

প্রত্যেক প্রতিযোগীকে রেজিস্ট্রেশন নম্বরসহ লেখা পাঠাতে হবে।

নম্বর বণ্টনের ক্ষেত্রে বিচারক কর্তৃক মূল্যায়ন হবে ৭০ শতাংশ।

এছাড়া রিঅ্যাক্টে ১০ ও কমেন্টে ২০ শতাংশ নম্বর দেওয়া হবে। এক ব্যক্তির একটির বেশি কমেন্ট গ্রহণযোগ্য হবে না বলেও জানিয়েছেন আয়োজকরা।

প্রতিযোগিতায় পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন পাবে নগদ ১৫০০ টাকা, বই, ক্রেস্ট, সার্টিফিকেট ও ‘The School of Felicity’এর টি-শার্ট। প্রথম রানার্স আপ পাবে নগদ ১০০০ টাকা, বই, ক্রেস্ট, সার্টিফিকেট ও ‘The School of Felicity’ এর টি-শার্ট।

২য় রানার্স আপ পাবে নগদ ৫০০ টাকা প্রাইজ মানি, মহামূল্যবান বই, ক্রেস্ট, সার্টিফিকেট ও ‘The School of Felicity’ এর টি-শার্ট। এছাড়া অংশগ্রহণকারী প্রথম ৭০০০ জনের জন্য রয়েছে প্রফেশনাল সার্টিফিকেট। উল্লেখ্য, যেকোনো প্রয়োজনে প্রতিযোগীরা যোগাযোগ করতে পারবে ০১৫২১২৬১২৫৮ অথবা ০১৩১৭৭২৩৪০৬ নম্বরে। এছাড়া theschooloffelicity20@gmail.com ই-মেইলে যোগাযোগ করতে পারবে।