নোবিপ্রবি স্বপ্ন পূরণের দিন

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০ | ২৭ চৈত্র ১৪২৬

নোবিপ্রবি স্বপ্ন পূরণের দিন

এস আহমেদ ফাহিম ৩:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

print
নোবিপ্রবি স্বপ্ন পূরণের দিন

স্বপ্নবাজ কিছু বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে পথচলা শুরু করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। সংগঠনটির যাত্রার শুরুর দিকে নানা প্রতিবন্ধকতা থাকলেও একতাবদ্ধভাবে বিশ্ববিদ্যালয়ের ইতিবাচক ও নেতিবাচক দিকগুলোকে তুলে ধরে এগিয়ে চলেছে সংগঠনটি।

 

গত ৫ ফেব্রুয়ারি দিনটি ছিল নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির একটি স্বপ্ন পূরণের দিন। কারণ, এইদিন সংগঠনটির নিজস্ব কার্যালয়ের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। সংগঠনটির সদস্যদের কাছে দিনটি ছিল আনন্দের।

বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রিস অডিটোরিয়ামের ২য় তলায় অবস্থিত সংগঠনটির কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার উল আলম এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নোবিপ্রবি সাংবাদিক সমিতির  সভাপতি আব্দুর রহিম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করাই হবে সাংবাদিকদের প্রধান দায়িত্ব ও কর্তব্য। এ সময় তিনি দায়িত্বশীলতার সঙ্গে সাংবাদিকদের সংবাদ পরিবেশনের আহ্বান জানান। উদ্বোধনী অনুষ্ঠানে অন্য অতিথিদের মধ্যে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, প্রক্টর  অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, রেজিস্ট্রার প্রফেসর ড. আবুল হোসেন, নোবিপ্রবি সাংবাদিক সমিতির উপদেষ্টা ড. আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের নোয়াখালী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী, দৈনিক মানবজমিনের নোয়াখালীর স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল, নোবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।