গেট ইন দ্য রিং চ্যাম্পিয়ন ‘ইশারা’

ঢাকা, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ | ৬ অগ্রহায়ণ ১৪২৬

গেট ইন দ্য রিং চ্যাম্পিয়ন ‘ইশারা’

জাবেদ হোসেন ১২:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৯

print
গেট ইন দ্য রিং চ্যাম্পিয়ন ‘ইশারা’

জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্প্রতি ঢাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আয়োজনে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো ‘গেট ইন দ্য রিং- ২০১৯’-এর গ্র্যান্ডফিনালে। এর গেট ইন দ্য রিং-এর চ্যাম্পিয়ন হয় ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটির শিক্ষার্থী কাজী রাকিবুর রহমান ও শাহরিয়ার আল মামুনের ‘ইশারা’ প্রজেক্ট চ্যাম্পিয়ন দল। গেট ইন দ্য রিংয়ের এবারের অর্গানাইজিং পার্টনার ছিল ফ্রেডরিক ন্যূম্যান ফাউন্ডেশন (এফএনএফ) এবং আর টিভি।

রাজধানীর প্যানপ্যাসিফিক সোনারগাঁওয়ের বলরুমে আয়োজিত গ্র্যান্ড ফিনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি ডিভিশনের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রহিমআফরোজ বাংলাদেশ লিমিটেডের পরিচালক নিয়াজ রহিম, ড. নাজমুল হোসেন প্রমুখ।

গত ২৭ জুলাই থেকে শুরু হয়ে ৫টি বিভাগীয় পর্যায়ের শেষে ব্যাটেলের মাধ্যমে ১৮০টি দল থেকে ১৬টি দল চূড়ান্ত পর্বের জন্য (ফাইনালিস্ট) নির্বাচিত হয়। এরপর ১৬টি দল থেকে নির্বাচন করে ফাইনালে ‘ইশারা’ দল চ্যাম্পিয়ন হয়ে গ্লোবাল মিট আপের ফাইনালে অংশগ্রহণের যোগ্যতা অর্জন করে।