বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজে কম্পিউটার প্রদান

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬

বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজে কম্পিউটার প্রদান

শাহ বুলবুল ৫:১২ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৯

print
বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজে কম্পিউটার প্রদান

সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে রাজধানীর মিরপুরে অবস্থিত বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজকে অত্যাধুনিক কিছু কম্পিউটার প্রদান করেছে কমার্শিয়াল ব্যাংক অব সিলোন।

২৪ জুলাই বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত এক সৌহার্দ্যপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে কমার্শিয়াল ব্যাংক অব সিলোনের চিপ অপারেটিং অফিসার মি. নাজিথ মিয়োয়ানেজ কলেজ গভর্নিংবডির সভাপতি ভেন. প্রজ্ঞানন্দ মহাথেরোর হাতে কম্পিউটারগুলো তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন কমার্শিয়াল ব্যাংক অব সিলোনের কলম্বো প্রতিনিধি কপিলা লিয়ানাগা, এজিএম শাকির খসরু এবং হেড অব পিএমডিএম ঊর্মি ইরানী খান।

প্রীতিময় এই আয়োজনে বনফুল আদিবাসী গ্রীনহার্ট কলেজের পক্ষে আরও উপস্থিত ছিলেন বনফুল আদিবাসী ফাউন্ডেশন ট্রাস্টের কোষাধ্যক্ষ মি. রিয়েল দেওয়ান, রেক্টর সজল চন্দ্র সরকার এবং অধ্যক্ষ সুদীপ কুমার মণ্ডল।

কলেজের প্রভাষক যতীন্দ্র মোহন মণ্ডলের পরিচালনায় অনুষ্ঠিত সিলোন ব্যাংকের কম্পিউটার প্রদান অনুষ্ঠানে কলেজের সব শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী এবং কর্মকর্তা কর্মচারীরা অংশগ্রহণ করেন।

ভেন. প্রজ্ঞানন্দ মহাথেরো গত তিন দশক ধরে কমার্শিয়াল ব্যাংক অব সিলোনের সঙ্গে প্রাতিষ্ঠানিক পর্যায়ে তার আত্মিক সুসম্পর্কের কথা তুলে ধরে বলেন, শিক্ষার্থীদের প্রতি সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রমের মাধ্যমে কমার্শিয়াল ব্যাংক অব সিলোনের সঙ্গে আমাদের আস্থা ও বিশ্বাসের সম্পর্ক আরও নিবিড় হবে।