স্টামফোর্ডে আলোচনা সভা

ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

টু ক রো খ ব র

স্টামফোর্ডে আলোচনা সভা

প্রিয় ক্যাম্পাস ডেস্ক ২:২৪ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৯

print
স্টামফোর্ডে আলোচনা সভা

স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে ৬ মার্চ ২০১৯ খাদ্য নিরাপত্তা ও সচেতনতা শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয়ের সচিব শাহবুদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে ছিলেন।

তিনি যুগোপযোগী এ ধরনের আয়োজনের জন্য স্টামফোর্ডকে ধন্যবাদ জানান। স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আলী নকীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মজিবুর রহমান।

অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ও বাংলাদেশ সোসাইটি ফর মাইক্রোবায়োলজিস্টের সভাপতি ড. এম এ মালেক।

এ ছাড়া আরও বক্তব্য দেন খাদ্য মন্ত্রণালয়ের উপ-সচিব এ এস এস এম জুবেরি, রেস্তোরাঁ মালিক সমিতির সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার রবিন, Ideas For Health Care & Research-এর ব্যবস্থাপনা পরিচালক হুমায়ূন কবির চৌধুরী এবং স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের অধ্যাপক ড. শহীদুল কবির। অনুষ্ঠানটি পরিচালনা করেন অনুজীব বিজ্ঞান বিভাগের বিভাগীয়প্রধান এবং স্টামফোর্ড বোর্ড অব ট্রাস্টির সদস্য ড. ফারাহনাজ ফিরোজ।