ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী

প্রিয় ক্যাম্পাস ডেস্ক
🕐 ১:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ০৬, ২০১৯

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগামী ২৫ এবং ২৬ জানুয়ারি ২০১৯ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ব্যবসায় প্রশাসন বিভাগের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠানে অংগ্রহণের সুবিধার্থে সিলেট নগরীর বিভিন্ন স্থানে রেজিস্ট্রেশনের ব্যবস্থা রাখা হয়েছে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ আগামী ৯ জানুয়ারি ২০১৯।

যেসব স্থানে রেজিস্ট্রেশন করা যাবে-বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, রাগীবনগর, দক্ষিণ সুরমা, সিলেট, সুরমা টাওয়ার (লেভেল-৪), নয়াসড়ক (জার্নিমেকার, ০১৭১৭৬৫৩৪৬০), জিন্দাবাজার (গ্যালারিয়া শপিং কমপ্লেক্স, পাওয়ার গ্যাজেট ০১৭১২৬১৩০৪৬), কাজলশাহ (ফ্যামিলি কেয়ার ফার্মেসি, ইসকন মার্কেট, ০১৬১১৮৮৮৮৭৭), সুবহানিঘাট, (স্টেট ব্যাংক অব ইন্ডিয়া, রহিম টাওয়ার, ০১৭৩৭৩৮৪৩৩১), মিরাবাজার (উঢক্রাপ্ট, ০১৭১৯১৪৭৭৪৬), টিলাগড় (চাট বাজ, ০১৬১০০৬০৫৭), সুবিদ বাজার, খানস প্যালেজ করভেনশন হল, ০১৭২৩৬০৮৬৮০), এবং জেল রোড (আনন্দ টাওয়ার, ১/ডি, নিচতলা, ০১৭৩৭৩১৮২৯৪)। রেজিস্ট্রেশনের জন্য ২ কপি পাসপোর্ট সাইজের ছবি এবং স্টুডেন্ট আইডি নাম্বার লাগবে। রেজিস্ট্রেশন ফি ১০০০ টাকা, স্পাউজের জন্য আলাদা ১০০০ টাকা এবং ছেলেমেয়ের জন্য কোনো ফি লাগবে না। বিজ্ঞপ্তি

 
Electronic Paper