ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ | ৯ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাভাবিপ্রবি ধ্রুবতারার নেতৃত্বে আসিফ-সুদিপা

মাভাবিপ্রবি প্রতিনিধি
🕐 ১:৩৭ অপরাহ্ণ, জুন ০২, ২০২৪

মাভাবিপ্রবি ধ্রুবতারার নেতৃত্বে আসিফ-সুদিপা

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) স্বাংকৃতিক সংগঠন ধ্রুবতারার নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আসিফ হাওলাদার ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন পরিসংখ্যান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সুদিপা সরকার।

 

শুক্রবার (৩১মে) নবীন বরণ ও গত কার্যনির্বাহী কমিটির বিদায় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টামণ্ডলী।

কার্যনির্বাহী কমিটির অনান্য সদস্যরা হলেন সহসভাপতি- উমামা আশরাফ ভাবনা, মাহফুজুর রহমান ফয়সাল, সাম্য কর্মকার, ওয়ালীউল্লাহ ইমন, সাজিয়া ইসলাম শুভ্রা, প্রজ্ঞা রেমা। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সৌরভ চৌধুরী, শুহরাহ আদিলাহ, মো. সিফাত আহমেদ, সাইফুল আশরাফ ফাহিম, ইউসুফ চৌধুরী, মার্জিয়া রহমান সাবিহা, সৌমিতা দাস, নাবিহা তাইবা মুমু। মানবসম্পদ ও উন্নয়ন সম্পাদক শফিকুল ইসলাম বাপন। সাংগঠনিক সম্পাদক (অনুশীলন ও পরিচালন) আহাদুজ্জামান রোহান, সাংগঠনিক সম্পাদক (পরিকল্পনা ও আয়োজন) মোহাম্মদ সৌরভ হাসান, সাংগঠনিক সম্পাদক (যোগাযোগ ও সম্পর্ক) স্নেহা স্নাল। সহসাংগঠনিক সম্পাদক তীর্থ পাল, তানভীর ইসলাম তুহিন ও তাহমিদ আলিফ। অর্থবিষয়ক সম্পাদক শ্রবনা আহমেদ, সহ-অর্থবিষয়ক সম্পাদক মাহিন শাহরিয়ার, অঙ্কিতা রায়। দপ্তর সম্পাদক সৌরভ পূর্নকর, যুগ্ম-দপ্তর সম্পাদক অভিষেক চৌধুরী, সহদপ্তর সম্পাদক, সাজিদ শাহরিয়ার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রতুল গোস্বামী, যুগ্ম-প্রচার ও প্রচারণা বিষয়ক সম্পাদক মাহবুবুল ইসলাম আসিফ। সহপ্রচার ও প্রচারণা বিষয়ক সম্পাদক, তাহমিদ করিম। সহপ্রচার ও প্রচারণা বিষয়ক সম্পাদক তানজিম খান রাফি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজিদ নুর, যুগ্ম-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দূর্জয় সাহা, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বি এম শাহিদ মাহমুদ প্রমুখ।

নবনির্বাচিত কমিটির সভাপতি আসিফ হাওলাদার বলেন ‘ধ্রুবতারা’ মাভাবিপ্রবির একটি সর্ববৃহৎ সংগঠন। এমন একটি সংগঠনের দায়িত্বপ্রাপ্ত হওয়া সৌভাগ্যের। ত্রয়োদশ কার্যনির্বাহী কমিটির দায়িত্বপ্রাপ্ত সকলকে অভিনন্দন। আগামী দিনগুলোতে আরও সুন্দর সুন্দর কাজের মাধ্যমে দেশীয় সংস্কৃতির বিস্তারে আমরা বদ্ধপরিকর। সর্বদা ক্লাবের মান সমুন্নত রাখার সর্বোচ্চ চেষ্টা করবো।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

Electronic Paper