Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
শ্রেষ্ঠ সংগঠক হলেন তিতলি দাস

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শ্রেষ্ঠ সংগঠক হলেন তিতলি দাস

নিজস্ব প্রতিবেদক
🕐 ৩:৫৯ অপরাহ্ণ, জুলাই ০৩, ২০২২

শ্রেষ্ঠ সংগঠক হলেন তিতলি দাস

কালের কণ্ঠ শুভসংঘ জাতীয় সম্মেলন ২০২২- এ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য অবস্থায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ সংগঠক হিসেবে নির্বাচিত হয়েছেন আঁখি রানী দাস তিতলি।

গত ১৭ এবং ১৮ জুন দুই দিন ব্যাপী ঢাকা সাভারের গণস্বাস্থ্য কেন্দ্র পিএইচএ ভবন অডিটোরিয়ামে শুভসংঘের জাতীয় সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়।

কথাসাহিত্যিক, নাট্যকার ও বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া লিমিটেডের পরিচালক ইমদাদুল হক মিলন এবং বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের সচিব মাসুদুর রহমান মান্না তিতলি দাসের হাতে সম্মাননা স্বারক এবং সার্টিফিকেট হাতে তুলে দেয়।

করোনার কারনে দু'বছর শুভসংঘ সম্মেলন বন্ধ থাকে। গত দুই বছরের কাজের ভিত্তিতে দেশের বিভিন্ন জায়গার শুভসংঘ শাখার বন্ধুদের মধ্যে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ এই পুরস্কার প্রদান করা হয়। শ্রেষ্ঠ সংগঠক হিসেবে সারা দেশ থেকে মোট ২৩ জনকে নির্বাচিত করা হয়। শুভসংঘ জাতীয় সম্মেলন ২০২০-এ জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শুভসংঘ শাখার সাধারণ সম্পাদক থাকা অবস্থায়ও তিতলি দাসকে 'শ্রেষ্ঠ সংগঠক' এর সম্মাননা প্রদান করা হয়েছিলো।

এ বিষয়ে তিতলি দাস বলেন, "বিশ্ববিদ্যালয় জীবনের শুরু থেকে কালের কণ্ঠ শুভসংঘের সাথে রয়েছি।শুভ কাজে থাকার প্রত্যয় নিয়ে ক্যাম্পাসের এই সংগঠনকে এগিয়ে নিয়ে গিয়েছি। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নেতৃত্ব প্রদান কালে সর্বদাই উৎসাহী , উদ্দোমী তরুণদের এগিয়ে নিতে শুভসংঘের সাথে যুক্ত করেছি এবং করে যাচ্ছি। আমি সর্বদাই দেখেছি শুভ সংগঠন গুলোর সাথে যারা জড়িত থাকে তারাই সবদিক থেকে এগিয়ে থাকে।

তারা শিক্ষাজীবন সংগঠন করে নিজেদের দক্ষতা বৃদ্ধি করার মধ্যো দিয়ে কর্মজীবনেও উন্নতি সাধন করে থাকে। তাদের মধ্যে থাকে সৃজনশীলতা, দক্ষতা, পরিশ্রমী মনোভাব এবং সকলের সাথে মিলেমিশে কাজ করার মনোমানসিকতা।এতে করে নিজস্ব উন্নয়নের পাশাপাশি সমাজ তথা দেশ দক্ষ মানব সম্পদ পায়।তাই সকলের উচিত শুভ কাজে পাশে থেকে সর্বপরি শুভসংঘের সাথে যুক্ত থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাওয়া।"

শুভসংঘের সম্মেলনে ৬৫ সদস্য বিশিষ্ট শুভসংঘের আগামী বছরের নতুন কমিটি প্রকাশ করা হয়।এতে তিতলি দাস নারী বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হন।

উল্লেখ্য তিতলি দাস এর আগে ২০১৮ সালে স্কলারশীপের মধ্য দিয়ে ইন্দোনেশিয়ায় হতে যাওয়া গ্লোবাল আন্ট্রাপ্রেনারশীপ বোটক্যাম্প যাওয়ার সুযোগ পায়। এছাড়াও করোনার সময় তিনি ৬ মাস ব্যাপী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেইভ থেকে সেইভ ইয়ুথ প্রমিজ ফেলোশিপ- ২০২০ পায় যার মূল লক্ষ্য ছিলো তরুণদের বিভিন্ন সামাজিক সুরক্ষা কার্যক্রমে অংশগ্রহণে অনুপ্রাণিত করা এবং মানবিক ,বিজ্ঞানমনস্ক ও গবেষণা লব্ধ তথ্য প্রচারে উৎসাহিত করা।

 
Electronic Paper