আজিজ মোহাম্মদ ভাইয়ের সেই ছবি ভাইরাল

ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ | ৩ অগ্রহায়ণ ১৪২৬

আজিজ মোহাম্মদ ভাইয়ের সেই ছবি ভাইরাল

খোলা কাগজ ডেস্ক ৭:৫৩ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৯

print
আজিজ মোহাম্মদ ভাইয়ের সেই ছবি ভাইরাল

গতকাল থেকে আবারও 'টক অব দ্য কান্ট্রি'তে পরিণত হয়েছেন আজিজ মোহাম্মদ ভাই। রোববার সন্ধ্যায় আজিজ মোহাম্মদ ভাইয়ের গুলশানের বাসায় অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ও ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করে সংস্থাটি।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আজিজ মোহাম্মদ ভাইয়ের দুই দশক আগের একটি ছবি ভাইরাল হয়েছে।

পত্রিকায় প্রকাশিত সেই ছবির ক্যাপশন ছিল- 'সোহেল চৌধুরীর হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হবার পর আজিজ মোহাম্মদ ভাই'।

নানা কারণে বিভিন্ন সময়ে আলোচিত ও সমালোচিত চলচ্চিত্র প্রযোজক ও ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাই। বাংলাদেশের রহস্যময় ব্যক্তিদের মধ্যে তাকে নিয়ে আছে নানা গল্প, নানা রহস্য।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের মালিক আজিজ মোহাম্মদ ভাই চলচ্চিত্র প্রযোজক হিসেবেই বেশি পরিচিত। তিনি ৫০টির মতো চলচ্চিত্র প্রযোজনা করেছেন। এর পাশাপাশি তিনি অলিম্পিক ব্যাটারি, অলিম্পিক বলপেন, অলিম্পিক ব্রেড ও বিস্কুট, এমবি ফার্মাসিটিউক্যাল, এমবি ফিল্ম ইত্যাদি প্রতিষ্ঠানের মালিক। এমবি ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক তার স্ত্রী নওরীন।

শেয়ার কেলেঙ্কারির এক মামলায় গত বছর আজিজ মোহাম্মদ ভাইকে গ্রেফতারে পরোয়ানা জারি করেছিল পুঁজিবাজার বিষয়ক ট্রাইব্যুনাল। তার আগ থেকেই তিনি বিদেশে অবস্থান করছেন।