এজন্মে আর দেখা হলো না: বিদিশা

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ৫ ভাদ্র ১৪২৬

এজন্মে আর দেখা হলো না: বিদিশা

খোলা কাগজ ডেস্ক ১:৪২ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০১৯

print
এজন্মে আর দেখা হলো না: বিদিশা

‘এজন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরীফ আসলাম আর তুমিও চলে গেলে। এতো কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে যেখানে থাকবে না কোনো রাজনীতি।’

রোববার (১৪ জুলাই) সকাল ৭টা ৪৫ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এরপরই এরশাদের সাবেক স্ত্রী বিদিশা তার ব্যক্তিগত ফেসবুক পেজে এই আবেগঘন এমন স্ট্যাটাস দেন। হাসপাতালে ভর্তির পর থেকে সাবেক স্বামীকে নিয়ে প্রায়ই মুখ খুলেছেন বিদিশা। এমনকি এরশাদের সঙ্গে তার যোগাযোগ রয়েছে বলেও দাবি করেন তিনি।

এদিকে রোববার বাদ জোহর ঢাকা সেনানিবাসের কেন্দ্রীয় জামে মসিজিদে সাবেক সেনাপ্রধানের জানাজা হবে। এরপর তার মরদেহ রাখা হবে সিএমএইচের হিমঘরে।

জাপা সূত্র জানায়, সোমবার (১৫ জুলাই) সকাল ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় এরশাদের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। আর ওইদিন বেলা সাড়ে ১১টায় জাতীয় পার্টির কাকরাইল অফিসে নেওয়া হবে এরশাদের মরদেহ। সেখানে দলীয় নেতাকর্মীরা তাকে শেষ শ্রদ্ধা জানাবেন। এরশাদের সাবেক স্ত্রী বিদিশা ফেসবুক পেজ
আর সোমবার বাদ আছর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে তৃতীয় জানাজা হবে। পরে রাতে সিএমএইচের হিমঘরে রাখা হবে তার মরদেহ।

এদিকে নিজ নির্বাচনী এলাকা রংপুরে মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১০টায় হেলিকপ্টারে করে এইচ এম এরশাদের মরদেহ নেওয়া হবে। এদিন রংপুর জিলা স্কুল মাঠে বাদ জোহর তার চতুর্থ জানাজা হবে।

পরে এদিন বিকেলেই হেলিকপ্টারে মরদেহ ঢাকায় এনে সামরিক কবরস্থানে দাফন করা হবে।