তিক্ততা ভুলে জোড়া লাগছে নাগা-সামান্থার সংসার!

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তিক্ততা ভুলে জোড়া লাগছে নাগা-সামান্থার সংসার!

ডেস্ক রিপোর্ট
🕐 ১:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২২

তিক্ততা ভুলে জোড়া লাগছে নাগা-সামান্থার সংসার!

দক্ষিণি সিনেমার আলোচিত সাবেক তারকা দম্পতি নাগা চৈতন্য-সামান্থা রুথ প্রভুর বিচ্ছেদ প্রশ্নে মানুষের কৌতুহলের শেষ নেই। জানা গেল তিক্ততা ভুলে আবারো কাছাকাছি আসছেন তারা! ভেঙে যাওয়া দাম্পত্য জোড়া লাগতে চলেছেন পুনরায়। বর্তমানে এমন গুঞ্জণ ঘুরপাক খাচ্ছে তাদের অনুরাগীদের মধ্যে।

সচরাচর খ্যাতনামীদের জীবনের ওঠাপড়ার আভাস দেয় তাদের নানা ইঙ্গিতমূলক পোস্ট। কিন্তু এ ক্ষেত্রে যেন উল্টাপুরাণ। একটি পোস্ট উধাও হতেই শুরু যাবতীয় জল্পনা। সামান্থার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আর খুঁজে পাওয়া যাচ্ছে না তার বিবাহ বিচ্ছেদের বিবৃতি। অর্থাৎ সেই পোস্ট যে দায়িত্ব নিয়ে সামান্থাই মুছে দিয়েছেন, তা আর বুঝে নিতে বাকি থাকে না।

গত ২ অক্টোবর সেই বিবৃতির মাধ্যমে বিচ্ছেদের কথা প্রকাশ্যে এনেছিলেন সামান্থা। একই বিবৃতি পোস্ট করেছিলেন তার সাবেক স্বামী নাগা চৈতন্যও।

প্রশ্ন উঠছে, চার মাসের মাথায় আচমকা এই পোস্ট কেন সরিয়ে নিলেন তিনি? তাহলে আলাদা হওয়ার সিদ্ধান্ত ভুলে কি ফের এক হবেন তারা?

কয়েক দিন আগে এক সাক্ষাৎকারে নাগার একটি মন্তব্য আরও উস্কে দিয়েছে এই জল্পনা। পর্দায় কোন নায়িকার সঙ্গে তাকে সবচেয়ে ভাল মানায় জানতে চাওয়া হলে সাবেক স্ত্রীর নাম নেন দক্ষিণী তারকা। বেশি শব্দ খরচ না করে শুধু বলেন, সামান্থা।

দুজনের মতিগতি লক্ষ্য করে অনেকেই বলছেন, অভিমানের বরফ নাকি গলছে। কিন্তু সত্যিই কি তাই? দুই তারকার মুকে কুলুপ।

যদিও এক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, নিজের ইনস্টাগ্রাম থেকে ‘অপ্রয়োজনীয়’ পোস্ট সরিয়ে দিচ্ছেন সামান্থা। তাই বিচ্ছেদের বিবৃতিটিও আর রাখেননি তিনি।

 
Electronic Paper