হলুদ শেষে আজ পরীমনির বিয়ে

ঢাকা, রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হলুদ শেষে আজ পরীমনির বিয়ে

ডেস্ক রিপোর্ট
🕐 ১২:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২২

হলুদ শেষে আজ পরীমনির বিয়ে

ঢালিউডে আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গত ১৭ অক্টোবর বিয়ে করেছেন অভিনেতা শরিফুল ইসলাম রাজকে। সম্প্রতি মা হওয়ার খবার দিয়ে সেই কথাই জানিয়েছিলেন নায়িকা। তবে আবার বিয়ে কেন? এই প্রশ্ন উঠতেই পারে।

 

জানা গেল, তখন বিয়েতে কোনো আয়োজন হয়নি। তাই এবার আয়োজন করে সবাইকে জানিয়ে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সংসার জীবনটা শুরু করতে চান। আর তাই গতকাল শুক্রবার (২১ জানুয়ারি) রাতে হলুদ সন্ধ্যা হয়ে গেল তাদের।

আজ শনিবার হবে বিয়ে।

গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম। তিনি বলেছেন, ‘এ আয়োজনের মাধ্যমে পরী-রাজের পরিবারের সদস্যদের দেখা হওয়ার সুযোগ হয়েছে। এখন আসলে কিছু আনুষ্ঠানিকতা হচ্ছে। তখন (১৭ অক্টোবর) তো কোনো আয়োজন করা হয়নি। তাই কাছের মানুষ এবং পরিবারের সদস্যদের নিয়ে এ আয়োজন।’

এরই মধ্যে হলুদের কিছু ছবি প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। হলুদ শাড়িতে পরীমনি এবং সাদা-হলুদ পায়জামা-পাঞ্জাবিতে সেজেছিলেন রাজ। হলুদ ফুলে সাজানো হয়েছিল ঘরের দেয়াল।

আয়োজনে আমন্ত্রিত ছিলেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, রেদওয়ান রনি। কিছু অপরিচিত মুখও দেখা গেছে ফেসবুকে প্রকাশ পাওয়া ছবিতে। ধারণা করা হচ্ছে তারাই হয়তো পরিবারের সদস্য। এ ব্যাপারে তেমন কিছু বলতে চাননি সেলিম।

সেলিমের পরিচালনায় গুণিন ওয়েব ফিল্মে প্রথমবার এক সঙ্গে কাজ করেন রাজ-পরী। পরী শিগগিরই ‘মা’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।

 
Electronic Paper