ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

করোনায় আক্রান্ত দুলকর

বিনোদন ডেস্ক
🕐 ৬:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২২

করোনায় আক্রান্ত দুলকর

করোনার তৃতীয় ঢেউয়ে বলিউড, টেলিভিশন দুনিয়া আর দক্ষিণি ছবির জগতের অনেকে আক্রান্ত। এবার এই তালিকায় যুক্ত হলো দক্ষিণি সুপারস্টার দুলকর সালমানের নাম।

দুলকর সালমান টুইটার আর ইনস্টাগ্রামের মাধ্যমে তাঁর করোনায় আক্রান্তের খবর জানিয়েছেন। তিনি তাঁর ইনস্টা স্টোরিতে লিখেছেন, ‘আমি সদ্য করোনার পরীক্ষা করিয়েছি। আর রিপোর্ট পজিটিভ এসেছে। আমার মধ্যে করোনার হালকা উপসর্গ আছে। তবে আমি ঠিক আছি। নিজেকে ঘরে আইসোলেট করেছি।

গত কয়েক দিনে শুটিংয়ের সময় আমার সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁরা অনুগ্রহ করে নিজেদের আইসোলেট করুন। আর যদি করোনার কোনো লক্ষণ পরিলক্ষিত হয়, তো পরীক্ষা করিয়ে নিন। মহামারির এখনো অন্ত হয়নি। তাই সতর্ক থাকা জরুরি। সবাই সুরক্ষিত থাকুন। আর মাস্ক পরুন।’

সালমান মালয়ালম ছবির দুনিয়ার সুপারস্টার। মালয়ালম ছবির জগতের মেগা স্টার মামুটির ছেলে তিনি। দক্ষিণের এই সুদর্শন নায়কের ফিল্মি সফর শুরু হয়েছিল ‘সেকেন্ড শো’ ছবির মাধ্যমে। এই ছবির জন্য সেরা নবাগত পুরুষ অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার জয় করেছিলেন সালমান। ভালো অভিনেতার পাশাপাশি সুগায়ক হিসেবেও তাঁর নাম আছে। দুলকর সালমানকে আগামী দিনে একাধিক ভালো প্রকল্পে দেখা যাবে।

 
Electronic Paper