মা হচ্ছেন কবে জানালেন প্রিয়াঙ্কা

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মা হচ্ছেন কবে জানালেন প্রিয়াঙ্কা

ডেস্ক রিপোর্ট
🕐 ২:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২২

মা হচ্ছেন কবে জানালেন প্রিয়াঙ্কা

কিছুদিন আগেই প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল। কারণ ছিল সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে ‘জোনাস’ সরিয়ে ফেলেছিলেন প্রিয়াঙ্কা! সেই সময় এক সাংবাদিককে অভিনেত্রীর মা মধু চোপড়া জানিয়েছিলেন, এসব গুজব। এ ধরনের খবর না ছড়াতে। এমনকি সেই সময় বউয়ের সাথে ছবি দিয়ে ফটো ক্যাপশনে ভালোবাসা প্রকাশ করেছিলেন নিক।

 

এবার ‘ডিভোর্স বিতর্কে’মুখ খুললেন প্রিয়াঙ্কা স্বয়ং। এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, পেশাগত জীবনের নানা ঝক্কির জন্য তিনি এমনটা করেছেন। সঙ্গে তিনি আরো বলেন, ‘আমি কোনো ছবি পোস্ট করলেও লোক সেটা জুম করে খোঁজে কোনো ভুল আছে কি না। সোশ্যাল মিডিয়ার দৌলতে কোনো খবর আজকাল ছড়িয়ে পড়ে বেশি দ্রুত।'

এই সাক্ষাৎকারেই প্রিয়াঙ্কাকে কথা বলতে শোনা যায় নিকের সাথে তাদের সন্তান নেওয়ার ব্যাপারে। জানান, তিনি আর নিক দুজনই চান সন্তান নিতে। তবে সেটা যখন হবে তখন দেখা যাবে। এরপর যখন প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়, তারা দুজনই তো খুব ব্যস্ত থাকেন! এই অবস্থায় সন্তান নেওয়া কতটা সম্ভব হবে?

উত্তরে দেশি গার্লের জবাব, 'আমরা এতটাও ব্যস্ত না!' সঙ্গে এটাও জানান, একটা বাচ্চা তাদের জীবনে এলে দুজনই কাজ করা কিছুটা কমিয়ে দেবেন। এ নিয়ে তাদের কারো কোনো সমস্যা নেই।

প্রিয়াঙ্কা এর আগেও জানিয়েছিলেন নিজের জন্য বাড়ি কেনা, বাচ্চা নেওয়া তার ‘টু ডু’ লিস্টে আছে! নিউ ইয়র্কে বাড়ি তো কিনেই ফেলেছেন! এবার অপেক্ষা সন্তানের!

প্রসঙ্গত, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গেছে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ সিনেমাতে সতীর চরিত্রে। যেখানে তার অভিনয় প্রশংসিত হয়েছে আন্তর্জাতিক স্তরে। বলিউডে ফারহান আখতারের সিনেমা ‘জি লে জারা’তে তাকে এরপর দেখা যাবে আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফের সাথে।

 
Electronic Paper