এবার পর্দায় আসছে কপিল শর্মার বায়োপিক

ঢাকা, মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

এবার পর্দায় আসছে কপিল শর্মার বায়োপিক

ডেস্ক রিপোর্ট
🕐 ২:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২২

এবার পর্দায় আসছে কপিল শর্মার বায়োপিক

ভারতের অন্যতম সফল কমেডিয়ান কপিল শর্মা। পর্দায় আসছে তার জীবনী। কপিলকে নিয়ে সিনেমাটি প্রযোজনা করছেন মহাবীর জেইন। ‘ফানকার’ নামে সিনেমাটি পরিচালনা করবেন ‘ফুকরে’খ্যাত মৃঘদীপ সিং লাম্বা। লাইকা প্রডাকশনের ব্যানারে সিনেমাটি পরিবেশনায় থাকছেন সুভাষকরণ।

বর্তমানে ‘ফুকরে-থ্রি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত মৃঘদীপ সিং। তিনি বলেন, ‘ভারতের সবচেয়ে প্রিয় কৌতুক অভিনেতার গল্প তুলে ধরার জন্য মুখিয়ে আছি।’

‘কমেডি সার্কাস’, ‘কমেডি নাইট উইথ কপিল’, ‘দ্য কপিল শর্মা শো’ প্রভৃতি অনুষ্ঠানের মাধ্যমে তারকাখ্যাতি পেয়েছেন কপিল। পারিশ্রমিকের দিক থেকেও বড় বড় বলিউড তারকাদের পেছনে ফেলেছেন তিনি। তবে এই অবস্থায় পৌঁছাতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে তাকে। কপিলের সেই সংগ্রামী জীবনের গল্পই তুলে ধরা হবে ‘ফানকার’ সিনেমায়।

পাঞ্জাবি কমেডি শোয়ের মাধ্যমে ছোট পর্দায় পথ চলা শুরু করেন কপিল। গায়ক হওয়ার ইচ্ছা নিয়ে মুম্বাই পাড়ি দিয়েছিলেন। কিন্তু ২০০৭ সালে ‘গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ’ রিয়েলিটি শোয়ে নাম লেখান। বিজয়ী হয়ে ১০ লাখ রুপি পুরস্কারও জেতেনে তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। কমেডির পাশাপাশি বিভিন্ন অ্যাওয়ার্ড ও রিয়েলিটি শোয়ের সঞ্চালক হিসেবে তাকে দেখা গেছে। সফলতার পাশাপাশি কপিলের বিভিন্ন বিতর্ক, নেশায় জড়িয়ে পড়া সবকিছুই তুলে ধরা তার বায়োপিকে।

এদিকে সম্প্রতি তার স্ট্যান্ডআপ কমেডি স্পেশাল ‘কপিল শর্মা: আই এম নট ডন ইয়েট’ শোয়ের ঘোষণা দিয়েছেন কপিল। আগামী ২৮ জানুয়ারি থেকে এটি নেটফ্লিক্সে দেখা যাবে।

 
Electronic Paper