তৃতীয় সন্তানের মা হচ্ছেন ন্যান্সি

ঢাকা, মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ | ৫ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তৃতীয় সন্তানের মা হচ্ছেন ন্যান্সি

ডেস্ক রিপোর্ট
🕐 ১২:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

তৃতীয় সন্তানের মা হচ্ছেন ন্যান্সি

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় ন্যান্সি তার ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে এই খবর জানিয়েছেন।

ভিডিওটির ক্যাপশনে ন্যান্সি তার স্বামী মহসিন মেহেদীকে অভিনন্দন জানান। ভিডিওটি ন্যান্সি তার অফিশিয়াল ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন। যার শিরোনামে লেখেন, ‘মেহনাজের জীবনের নতুন অধ্যায়ের সূচনা হতে যাচ্ছে।’ পাশাপাশি সাব হেডে এই গায়িকা লেখেন, ‘মেহনাজ, পরিবার তোমাকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে (বেবি)।’

মহসিন মেহেদী ও ন্যান্সির বাগদান থেকে শুরু করে বিয়ের বিভিন্ন সময়ের স্থিরচিত্র ব্যবহার করে ভিডিওটি তৈরি করা হয়েছে। ভিডিওটির শেষের দিকে প্রেগন্যান্সি পরীক্ষার কিটের ছবি দেখা যায়। আর সবশেষে আলট্রাসনোগ্রাফিতে মাতৃগর্ভে একটি শিশুর উপস্থিতি দেখিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ২০০৬ সালে ন্যান্সি ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। সেই সংসারে তার দুই কন্যাসন্তান রয়েছে। ওই সংসার ভাঙনের পর নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে ঘর বাঁধেন ন্যান্সি। গত বছরের এপ্রিলে আলাদা হয়ে যান ন্যান্সি-জায়েদ। বিচ্ছেদের কয়েক মাস পর পারিবারিক আয়োজনে গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

 
Electronic Paper