মালাইকা অর্জুনের বিচ্ছেদের গুঞ্জন

ঢাকা, মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ | ৫ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মালাইকা অর্জুনের বিচ্ছেদের গুঞ্জন

ডেস্ক রিপোর্ট
🕐 ৪:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২২

মালাইকা অর্জুনের বিচ্ছেদের গুঞ্জন

বিচ্ছেদ হয়ে গেল নাকি মালাইকা অরোরা-অর্জুন কপূরের? বলিপাড়ার নতুন কানাঘুষোয় চমকে উঠেছেন অনুরাগীরা। শুধু তা-ই নয়, মালাইকা নাকি মানসিক ভাবে একেবারে ভেঙে পড়েছেন। আপাতত রয়েছেন নিভৃতবাসে। নির্জনে।

গত বছরের শেষদিকে শোনা গিয়েছিল, ভিকি কৌশল-ক্যাটরিনা কইফের পর বিয়ের সানাই বাজতে পারে অর্জুন-মালাইকার ঘরেও। সম্প্রতি তারা মলদ্বীপে বেড়াতেও গিয়েছিলেন। দুই তারকার ইনস্টাগ্রাম উপচে পড়েছিল নিজেদের ছবি এবং ভিডিওতে। সাক্ষাৎকারে খুল্লমখুল্লা নিজেদের প্রেম নিয়ে কথাও বলতেন তারা। তারপরে হঠাৎ কী এমন ঘটল যে বিচ্ছেদের পথে হাঁটলেন?

ভারতীয় এক সংবাদমাধ্যমের ‘খবর’, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক ভাঙতে চলেছে। চার দিন হয়ে গেল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে বেরোননি। আশঙ্কা করা হচ্ছে, বিচ্ছেদের জেরে মানসিকভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই নিভৃতবাসে চলে গিয়েছেন। অর্জুনও মালাইকার বাড়ির দিকে পা বাড়াননি। কিন্তু দিন তিনেক আগে মামাতো বোন রিয়া কপূরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন বনি-পুত্র। এর আগে একাধিক পারিবারিক অনুষ্ঠানে অর্জুনের ছায়াসঙ্গী হতেন মালাইকা। কিন্তু এ বার সেই নিয়মে ছেদ পড়েছে।

তবে কি ১১ বছরের ছোট প্রেমিকের সঙ্গে সত্যিই দূরত্ব তৈরি হয়েছে মালাইকার? এ নিয়ে মুখ খোলেনি কোনো পক্ষই। তবে কৌতূহল নিয়ে অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। অপেক্ষায় বলিউডও।

 
Electronic Paper