ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শামীমের কথা ও সুরে বাবুর ‘দুঃখের ফেরিওয়ালা’

বিনোদন প্রতিবেদক
🕐 ৫:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ০২, ২০২১

শামীমের কথা ও সুরে বাবুর ‘দুঃখের ফেরিওয়ালা’

জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু অভিনয়ের পাশাপাশি গানও করেন নিয়মিত। তার দরদমাখা কণ্ঠের জাদু জায়গা কেড়ে নিয়েছে শ্রোতাদের মনে। অভিনয় তার পেশা হলেও তিনি গান করেন ভালোবাসার টানে। এবার ‘দুঃখের ফেরিওয়ালা’ শিরোনামে নতুন একটি গানে কণ্ঠ দিলেন এই অভিনেতা।

ক্রীড়া সাংবাদিক শামীম হোসেনের কথা ও সুরে প্রথম গানটির সংগীতায়োজন করেছেন সময়ের মেধাবী গায়ক-সুরকার অয়ন চাকলাদার। ইতোমধ্যে গানটির প্রোমো প্রকাশিত হয়েছে। মিলন খানের প্রযোজনায় গানটি শিগগিরই ‘হাই স্পিড প্রোডাকশন’ ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে।

নতুন গান নিয়ে ফজলুর রহমান বাবু বলেন, ‘আমার প্রথম পরিচয় আমি একজন অভিনেতা। ভালোবাসা থেকেই গান করা। শামীম হোসেনের কথা ও সুরে ‘দুঃখের ফেরিওয়ালা’ শিরোনামে নতুন একটি গান করলাম। গানের কথাগুলো বেশ চমৎকার। সুরেও অন্যরকম দরদ আছে। আশা করি, সবার ভালো লাগবে। সবাই বাংলা গান ও নাটকের সঙ্গেই থাকবেন।’

নিজের প্রথম গান সম্পর্কে শামীম হোসেন বলেন, ‘আমি খুব ভাগ্যবান যে, আমার শুরুটা স্বপ্নের মতোই হলো। কিংবদন্তিতুল্য অভিনেতা ফজলুর রহমান বাবু ভাই আমার গান কণ্ঠে ধারণ করেছেন, এরচেয়ে আনন্দের আর কী হতে পারে। পছন্দের দুজন মানুষ বাবু ভাই ও অয়ন চাকলাদরের যৌথ প্রচেষ্টায় ভালো একটি গান পেতে যাচ্ছেন শ্রোতারা। আমার দৃঢ় বিশ্বাস, কেউ নিরাশ হবেন না। সবাই আমার জন্য দোয়া করবেন। আগামীতে আরও ভালো ভালো গান আপনাদের উপহার দিতে চাই।’

সাংবাদিকতার পাশাপাশি শামীম হোসেন নাটক-শর্টফিল্ম রচনা ও পরিচালনা করেন নিয়মিত। তার লেখা প্রথম শর্টফিল্ম ‘যদি থাকে নসিবে’ মুক্তি পায় ২০১৯ সালে। এরপর তিনটি নাটক ও ২০টির বেশি শর্টফিল্ম রচনা ও পরিচালনা করেছেন তিনি।

 
Electronic Paper