বিয়ে ছাড়াই মা হচ্ছেন স্বরা ভাস্কর!

ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২ | ১১ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিয়ে ছাড়াই মা হচ্ছেন স্বরা ভাস্কর!

বিনোদন ডেস্ক
🕐 ৪:৫২ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২১

বিয়ে ছাড়াই মা হচ্ছেন স্বরা ভাস্কর!

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর মা হচ্ছেন। কথাটা শুনে এক মুহূর্তের জন্য চমকে যাবেন সবাই। কারণ, তিনি তো এখনও বিয়ে করেননি। তবে বিয়ে ছাড়াই মা হতে চলেছেন স্বরা। দত্তক নেওয়ার মাধ্যমে মাতৃত্বের স্বাদ গ্রহণ করতে চান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্বরা ভাস্কর বলেছেন, ‘আমি বরাবরই পরিবার ও বাচ্চা চেয়েছিলাম। শিশু দত্তক নিয়েও যে এটা সম্ভব, তা বুঝতে পেরেছি। আমাদের দেশে একা নারীদের দত্তক নেওয়ার অধিকার রয়েছে। আমি এসব বিষয়ে অনেক খোঁজখবর নেওয়ার পরেই দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কথা বলেছি কয়েকজন অভিভাবকের সঙ্গে, যারা দত্তক নিয়েছেন।’

গত দীপাবলিতে অ্যাডাপশন সেন্টারের শিশুদের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন স্বরা। এরপর তার ইচ্ছে আরও বেশি প্রবল হয়। ইতোমধ্যে তিনি সন্তান দত্তক নেওয়ার জন্য আবেদনও করেছেন।

স্বরা বলেন, ‘জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দু-তিন বছরও লাগতে পারে আমি শুনেছি। তবে আমি মা হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

উল্লেখ্য, ২০০৯ সালে ‘মধুলাল কিপ ওয়াকিং’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন স্বরা ভাস্কর। এরপর তাকে দেখা গেছে ‘গুজারিশ’, ‘তানু ওয়েডস মানু’, ‘চিল্লার পার্টি’, ‘আওরঙ্গজেব’, ‘তানু ওয়েডস মানু রিটার্নস’, ‘প্রেম রতন ধন পায়ো’, ‘ভিরে দে ওয়েডিং’ প্রভৃতি সিনেমায়।

বর্তমানে স্বরার ব্যস্ততা কয়েকটি সিনেমা ও ওয়েব সিরিজ নিয়ে। এর মধ্যে রয়েছে ‘শীর কোরমা’, ‘যাঁহা চার ইয়ার’ নামের দুটি সিনেমা।

 
Electronic Paper