পুরুষের অনেক সঙ্গিনী থাকলে সে তারকা: ঋতাভরীর

ঢাকা, বুধবার, ১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পুরুষের অনেক সঙ্গিনী থাকলে সে তারকা: ঋতাভরীর

বিনোদন ডেস্ক
🕐 ৪:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২১

পুরুষের অনেক সঙ্গিনী থাকলে সে তারকা: ঋতাভরীর

প্রেমে ঋতাভরী চক্রবর্তী সাহসী। প্রেমজীবন নিয়েও লুকোচুরি নেই। তারই প্রথম ডেটের অভিজ্ঞতা নাকি ভয় পাওয়ার মতো। সম্প্রতি, সেই গোপন কথাটিও আর গোপনে রাখেননি অভিনেত্রী। প্রথম ডেটে গিয়ে নাকি সেই ভয়ানক অবস্থার মুখোমুখি হয়েছিলেন তিনি।

প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়ে কী অবস্থা তার, জানেন? ‘আমরা দু’জনে, এক সঙ্গে। কেউ, কোত্থাও নেই। তখনই নাকে এল গন্ধটা। প্রেমিকের সারা গা দিয়ে জুতার গন্ধ বেরোচ্ছে! দাবি ঋতাভরীর।

এরপরে টানা ছ’মাস ‘ডেট’ ভুলেছিলেন ‘এফআইআর’ ছবির অভিনেত্রী। শুধু এই? প্রত্যেক সপ্তাহে নাকি প্রেমিক ঋতাভরীর শরীর নিয়ে কিছু না কিছু মন্তব্য করতেন! স্বাভাবিক ভাবেই একটা সময়ের পরে এই চাপ তার মনে ছাপ ফেলেছিল। প্রেমে পড়া নিয়ে তার মন্তব্যও সাহসী। ‘পরী’ ছবির নায়িকার কথায়, এক জন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তা হলে সেই পুরুষ তারকা! ঠিক উল্টোটা যদি ঘটে? অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তার তকমা, তিনি ‘হোস্ট’!

কথার মতোই কাজেও ঋতাভরী সব সময় ব্যতিক্রমী। যেমন, চলচ্চিত্র ঘিরে কোনো এক উৎসব মঞ্চে তার ‘বঙ্গ নারী’ সাজ। উৎসব মঞ্চে ছিলেন সলমন খান, রণবীর সিংহ, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, শ্রদ্ধা কপূরের মতো বলিউড তারকারা। সেই ভিড়েও সবার নজরে ছিলেন বাংলার মেয়ে। লাল-সাদা লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে ওঠা ঋতাভরী নেচে ওঠেন একাধিক বাংলা গানের তালে।

 
Electronic Paper