বাবা হচ্ছেন রণবীর সিং, দীপিকার মতোই সন্তান চান!

ঢাকা, সোমবার, ৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাবা হচ্ছেন রণবীর সিং, দীপিকার মতোই সন্তান চান!

বিনোদন ডেস্ক
🕐 ৯:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

বাবা হচ্ছেন রণবীর সিং, দীপিকার মতোই সন্তান চান!

স্ত্রী দীপিকা পাড়ুকোনের মতো দেখতেই সন্তান তার চাই। একথা জানিয়ে দিলেন রণবীর সিং। তারপর থেকেই প্রশ্ন উঠছে, তাহলে কি বাবা হচ্ছেন বলিউডের ‘বাজিরাও’?

ছোটপর্দায় সঞ্চালক হিসেবে সফর শুরু করছেন রণবীর। ‘দ্য বিগ পিকচার’ নামের কুইজ শোয়ের সঞ্চালনা করছেন তিনি। ইতিমধ্যেই শোয়ের প্রোমো প্রকাশ্যে এসেছে। শোয়ের সঞ্চালনা করতে গিয়েই তার ও দীপিকার সন্তান পরিকল্পনার কথা জানান রণবীর।

অভিনেতা বলেন, ‘আপনারা তো জানেনই আমার বিয়ে হয়ে গিয়েছে, আর ২ থেকে ৩ বছরের মধ্যে বাচ্চাও হয়ে যাবে। আপনাদের বউদি ছোটবেলায় এত কিউট ছিল যে আমি তো বলে দিয়েছি, আমার এমন সন্তান চাই। তাতেই লাইফ এক্কেবারে সেট হয়ে যাবে। আমি তো নামের তালিকাও তৈরি করতে শুরু করে দিয়েছি’।

শোনা যায়, সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবির সেটে রণবীর-দীপিকার প্রেম শুরু হয়। তার ছ’বছরের মাথায় ২০১৮ সালে ইটালির লোক কোমোতে গাঁটছড়া বাঁধেন দুই তারকা। এর পর থেকে একাধিকবার দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছে। চলতি বছরের আগস্ট মাসে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের বাইরে দেখা গিয়েছিল দীপিকা ও রণবীরকে। সেই সময়ও দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। তবে পরে জানা যায়, তা নিছকই গুঞ্জন ছিল। অন্য কোনো কারণে হাসপাতালে গিয়েছিলেন দুই তারকা।

রণবীরের এই মন্তব্যের পরই বিভিন্ন মহলে প্রশ্ন উঠছে। তাহলে কি বাবা হতে চলেছেন অভিনেতা? সে প্রশ্নের উত্তর অবশ্য মেলেনি। তবে সন্তানের পরিকল্পনা যে বলিউডের ‘বাজিরাও মস্তানি’ শুরু করে দিয়েছেন, সে বিষয়ে অনেকেই নিশ্চিত। আর রণবীরও নিজের ইচ্ছের কথা প্রকাশ্যেই জানিয়ে দিয়েছেন।

 
Electronic Paper