জীবনে এগিয়ে গেলে বন্ধু কমে আসে: নুসরাত

ঢাকা, সোমবার, ৬ ডিসেম্বর ২০২১ | ২২ অগ্রহায়ণ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জীবনে এগিয়ে গেলে বন্ধু কমে আসে: নুসরাত

বিনোদন ডেস্ক
🕐 ৩:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

জীবনে এগিয়ে গেলে বন্ধু কমে আসে: নুসরাত

সোশ্যাল মিডিয়ায় নুসরাত জাহানকে নিয়ে চর্চার আর শেষ নেই। একের পর এক বিতর্কে জড়িয়েই চলেছেন তিনি। নুসরাত যখনই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করছেন, তখনই নেটিজেনরা আক্রমণ শুরু করেন, নানা কুমন্তব্য করেন। এই যেমন দুর্গাপুজোর সময় সিঁথিতে সিঁদুর দেওয়ায় কটাক্ষের শিকার হয়েছিলেন নুসরাত। তবে এবার আর কোনো ছবি নয়। বরং ইনস্টাগ্রামের স্টোরিতে নুসরাত বন্ধুত্বের কথা বললেন। যা দেখে নেটিজেনরা মনে করছেন, নুসরতের এই পোস্ট একেবারেই মিমির উদ্দেশে।

নুসরত তার ইনস্টাগ্রামের স্টোরিতে লিখলেন, ‘যখন তুমি তোমার তোমার জীবনের লক্ষ্যে স্থির হবে, জীবনে এগিয়ে যাবে, তখন বন্ধু হারাবে। এই কারণেই বুগাটির মাত্র ২ টো সিট আর বাসের ১০ টি।’

অভিনেত্রীর এই পোস্ট দেখে নেটিজেনরা বলছেন, নিশ্চয়ই নুসরাত এই পোস্টের মধ্যে দিয়ে মিমির কথা বলতে চেয়েছেন। মিমির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক তিক্ত হওয়ার কারণেই এই পোস্ট। অনেকের মতে, নুসরাতের জীবনে এখন গুরুত্ব পায় তার স্বামী যশ ও ঈশান। আর সেই কারণেই হয়তো বন্ধুদের, বিশেষ করে বোনুয়াকে মিস করছেন অভিনেত্রী-সাংসদ।

কয়েকদিন আগে যশ দাশগুপ্তকে ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরাত জাহান। যশের জন্মদিনের কেকে নুসরত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দিলেন যশরত চর্চা। সম্পর্কে লিপ্ত হওয়ার পর এটাই প্রথম পুজা যশ ও নুসরাতের। সঙ্গে তো অবশ্যই রয়েছে ছোট্ট ঈশান। তারও এটা প্রথম পুজা। একেবারে যেন পারফেক্ট ফ্যামিলি। আর এই ফ্যামিলিকে নিয়েই যে এখন নুসরাত ব্যস্ত, তা বোঝা গেল তার এই পোস্টে।

 
Electronic Paper