ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফের আইনি জটিলতায় কুন্দ্রা দম্পতি

বিনোদন ডেস্ক
🕐 ৫:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২১

ফের আইনি জটিলতায় কুন্দ্রা দম্পতি

সমস্যা যেন কিছুতেই পিছু ছাড়ে না শিল্পা শেট্টি কুন্দ্রা ও রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি মামলার পর ফের আইনি গেরোয় কুন্দ্রা দম্পতি। গত ১৪ অক্টোবর শিল্পার স্বামী রাজের বিরুদ্ধে জুহু থানায় এবার এফ.আই.আর দায়ের করেছেন মডেল অভিনেতা শার্লিন চোপড়া। সেই এফআইআরে নাম রয়েছে শিল্পারও।

তাদের বিরুদ্ধে মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেছেন শার্লিন। ভারতীয় এক সংবাদসংস্থাকে শার্লিন চোপড়া জানিয়েছেন, ‘আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। তিনি আমার উপর যৌন নির্যাতন করেছেন, পাশাপাশি আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন।’

কিছুদিন আগেই পর্নোগ্রাফি মামলায় রাজের বিরুদ্ধে সাক্ষী দিয়েছিলেন শার্লিন চোপড়া। এমনকি শার্লিনের পক্ষ না নেওয়ায় শিল্পার উপরও চটেছিলেন শার্লিন। রাজের নামে একটি এফআইআর করেছিলেন তিনি। যেখানে শার্লিনের দাবি ছিল রাজ কুন্দ্রা তার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল। নিজেকে বাঁচাতে সেই সময় নাকি বাথরুমে আশ্রয় নিতে হয় তাকে। সঙ্গে শার্লিনের দাবি ছিল, সেই সময় রাজ জানিয়েছিলেন শিল্পার সঙ্গে তাঁর সম্পর্ক ভালো নয়।

শার্লিন দাবি করেছিলেন, তিনি চান যেই সমস্ত নিরীহ মেয়েকে দিয়ে জোর করে পর্ন ছবিতে অভিনয় করানো হয়েছে, তারা ন্যায়বিচার পাক। দোষীর শাস্তি হোক।

প্রসঙ্গত, জামিনে মুক্তি পাওয়ার কয়েক সপ্তাহ বাদেই নিজেদের আইনজীবী মারফত একটি যৌথ আইনি বিবৃতি দিয়েছেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। যাতে বলা হয়েছে, ‘জনসমক্ষে আমাদের বিরুদ্ধে শার্লিন চোপড়া যা বলবেন তা মানহানি হিসেবেই ধরা হবে এবং সেটা করে আদালতের নির্দেশের অবমাননা করবেন। মন্তব্যের জন্যে শার্লিন চোপড়াকে আইনি জটিলতায় পড়তে হবে।’

 
Electronic Paper