চাঞ্চল্যকর তথ্য দিয়েছে শাহরুখের গাড়িচালক

ঢাকা, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাঞ্চল্যকর তথ্য দিয়েছে শাহরুখের গাড়িচালক

বিনোদন ডেস্ক
🕐 ৯:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২১

চাঞ্চল্যকর তথ্য দিয়েছে শাহরুখের গাড়িচালক

আরিয়ান খানের মাদক মামলায় শাহরুখ খানের গাড়িচালক চাঞ্চল্যকর তথ্য দিয়েছে বলে জানিয়েছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শনিবার আরিয়ানের প্রমোদতরীতে যাওয়ার বিষয়ে শাহরুখের গাড়িচালককে ডেকে নিয়ে ১২ ঘণ্টা জেরা করে এনসিবি।

সেই জেরায় গাড়িচালক আরিয়ানের মাদক মামলায় নতুন তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন এনসিবির কর্মকতারা। এনসিবির বরাতে ভারতের সংবাদমাধ্যম আজতক জানায়, ওইদিন আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে ক্রুজ টার্মিনালে নামিয়ে দিয়ে এসেছিলেন তিনি - গাড়িচালক তা স্বীকার করেছেন । এনসিবির দাবি, সেদিন মান্নাত থেকে একই সঙ্গে গাড়িতে করে বেরিয়েছিল আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও প্রতীক গাওয়ার। তাদের সঙ্গে আরও একজন ছিলেন। ক্রুজ পার্টির কিছুদিন আগে তাদের মধ্যে মাদক নিয়ে কথা হয়েছিল বলে দাবি এনসিবির।

তবে আরো কি কি গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন গাড়িচালক, তা তদন্ত স্বার্থে প্রকাশ্যে আনেনি এনসিবির কর্মকর্তারা। শাহরুখের গাড়িচালকের তার জবানবন্দি রেকর্ডও করা হয়েছে। তার বক্তব্য আদালতে পেশ করবে এনসিবি। এরপর আরিয়ানের জামিনের আবেদনের বিরোধিতা করবে। এসব দাবির পক্ষে সব প্রমাণাদি একাট্টা করা হয়েছে বলে জানিয়েছে এনসিবি।

 
Electronic Paper