বিগ বস ১৫ সঞ্চালনায় সালমানের পারিশ্রমিক কত  

ঢাকা, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিগ বস ১৫ সঞ্চালনায় সালমানের পারিশ্রমিক কত  

খোলা কাগজ ডেস্ক
🕐 ৬:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

বিগ বস ১৫ সঞ্চালনায় সালমানের পারিশ্রমিক কত  

ভাইজান থাকবে না বিগ বসের শো-তে তা কী করে সম্ভব। জনপ্রিয় এই রিয়্যালিটি শোয়ের পরবর্তী সিজনেও সঞ্চালক হিসাবে দেখা যাকে সালমান খানকে। আগামী অক্টোবরে শুরু হতে পারে বিগ বস ১৫। তবে এই সিজনের জন্যই ভাইজান কত টাকা পারিশ্রমিক চেয়েছেন, জানলে চমকে উঠবেন। অবিশ্বাস্যও মনে হতে পারে।

গত ১১টি সিজনে সালমানই সঞ্চালকের দায়িত্ব পালন করেছেন। ১৪ সপ্তাহ ধরে সেই রিয়্যালিটি শো-এর সঞ্চালনা করবেন বলি তারকা সালমান খান। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিগ বস ১৫ সঞ্চালনার জন্য সালমান খান নাকি ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক নেবেন।  প্রত্যেকবারই ‘বিগ বস’-এর নতুন সিজন শুরু হওয়ার আগে অনুরাগীদের বেজায় কৌতূহল থাকে যে, সঞ্চালনার জন্য কত টাকা পারিশ্রমিক নেবেন সালমান? আগামী সিজনে প্রতি সপ্তাহে ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিতে চলেছেন তিনি।

প্রসঙ্গত, গত বছর প্রতিটা এপিসোডের জন্য সালমান ২.৫ কোটি টাকা নিয়েছিলেন। সেটাও ৪ থেকে ৬ নম্বর পর্ব অনুযায়ী। ৭ নম্বর পর্ব থেকে নাকি সলমনের পারিশ্রমিক দ্বিগুণ করে ৫ কোটি টাকা করা হয়েছিল। এই সপ্তাহেই শেষ হয়েছে বিগ বস ওটিটি। দর্শকের ভোটে বিগ বস ওটিটির প্রথম বিজয়ী হলেন দিব্যা আগরওয়াল। এ বছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় এই জনপ্রিয় রিয়্যালিটি শো।

সূত্র: জি নিউজ

 
Electronic Paper