ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত ওর বাবা যশ: নুসরাত

বিনোদন ডেস্ক
🕐 ১:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২১

ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত ওর বাবা যশ: নুসরাত

‘আমার ছেলের বাবা জানে বাবা কে’, সদ্যোজাত ঈশানকে নিয়ে মা নুসরাত জাহানের তৈরি এই ধোঁয়াশা কেটে গেল এবার। কলকাতা পৌরসভার ওয়েবসাইটে দেখা গেল, ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। বাবার নামের পাশে লেখা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ! নীচে মায়ের নামের পাশে নুসরাত জাহান রুহি। বোঝা গেল, নুসরত তার ছেলে ঈশানের জন্মনিবন্ধন পত্রের জন্য যে যে তথ্য দিয়েছেন, তাতে বাবার নাম হিসেবে যশের নামই দেওয়া হয়েছে। তাছাড়া, বাবার পদবীই ছেলের পদবী হিসেবে ব্যবহৃত হয়েছে।

অনলাইনে ‘যশরত’-এর সদ্যোজাতের জন্মনিবন্ধন পত্রের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে পুরসভা জানিয়েছে। আরও জানা গিয়েছে, এ দিন রাত সাড়ে ৯টার পরে পুরসভার স্বাস্থ্য বিভাগ জন্মনিবন্ধন পত্রের ওয়েবসাইট আপডেট করতেই নাকি বেরিয়ে আসে সমস্ত তথ্য।

গত শনিবার যশকে নিয়ে অতিমারির প্রতিষেধক নিতে পুরসভায় এসে মুখ্য স্বাস্থ্য আধিকারিক চিকিৎসক সুব্রত রায়চৌধুরির থেকে পুত্রের জন্মনিবন্ধন পত্রে বাবার নামের জায়গায় ফাঁকা রাখা নিয়ে আইনি জটিলতার তথ্যও নাকি জেনে নেন নুসরাত।

নিখিল জৈনের সঙ্গে বিয়ে ‘বিয়েই নয়’ বলে গত জুনে তুমুল আলোচনার জন্ম দেন অভিনয় থেকে রাজনীতিতে আসা নুসরাত জাহান। দুজন আলাদা থাকার সময় তার সন্তানধারণের খবর রীতিমত বিস্ফোরণ ঘটায়।

সম্পর্কের টানাপোড়েনে আলাদা হওয়ার পর নুসরাতের সন্তানধারণ নিয়ে আলোচনার মধ্যে নিখিল বলেছিলেন, তারা দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। অনাগত সন্তানের বাবা তিনি নন।

 
Electronic Paper