মেহেদি রাঙানো লেখায় ফের বার্তা দিলেন পরীমণি!

ঢাকা, রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মেহেদি রাঙানো লেখায় ফের বার্তা দিলেন পরীমণি!

নিজস্ব প্রতিবেদক
🕐 ১:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

মেহেদি রাঙানো লেখায় ফের বার্তা দিলেন পরীমণি!

মাদক মামলায় গ্রেফতারের পর ২৬ দিন শেষে জামিন পান ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। গত ১ সেপ্টেম্বর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। সেদিন বের হয়ে হাত উঁচিয়ে তিনি বিজয়োল্লাস করেন। ওই সময় তার হাতে মেহেদীতে লেখা একটি বার্তা নজর কাড়ে সবার। লেখা ছিল, ‘ডোন্ট লাভ মি বিচ’।

পরবর্তীতে তাঁর হাতের লেখায় কোনো বার্তা ছিল কি না; সে বিষয়ে পরীমনি বলেন, ডেফিনিটলি এটা তো একটা বার্তাই ছিল। এবিষয়ে গণমাধ্যমের প্রশ্নের জবাবে পরীমণি নিজেই জানিয়েছেন, এটা আসলে সকল বিচদের জন্যই। যারা উপরে উপরে আমাকে ভালোবাসা দেখায়। এরা এখন আবার আমার কাছে আসবে। আমারা চারপাশে ঘুরবে। আমাকে ভালোবাসে দেখাবে। তাদের উদ্দেশ্যেই এ বার্তা।

এদিকে বুধবার (১৫ সেপ্টেম্বর) হাজিরা দেওয়ার জন্য আদালতে গিয়েছেন পরীমণি। বেলা ১১টা ৫৫ মিনিটে তিনি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে হাজির হন। আদালত চত্বরে আসার পরই তিনি ভক্তদের হাত উঁচিয়ে অভিবাদন জানান।

এবারও দেখা গেল তার হাতে মেহেদী রঙে লেখা একটি বার্তা। তবে এবার তিনি ভিন্ন ইঙ্গিত করেছেন। লেখা রয়েছে ‘… মি মোর’। মধ্যাঙ্গুল উঁচিয়ে বিশেষ এই বার্তা পরী কার উদ্দেশ্যে দিয়েছেন, কেন দিয়েছেন, তা এখনো জানা যায়নি। তবে ধারণা করা যায়, নিন্দুকদের জন্যই তার এমন বার্তা।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। এরপর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। সেই মামলায় তিনি থানা ও কারাগার মিলিয়ে প্রায় এক মাস বন্দী থেকেছেন।

 
Electronic Paper