দ্বিতীয় বিয়ে সারলেন মাহি

ঢাকা, রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দ্বিতীয় বিয়ে সারলেন মাহি

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:৪৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

দ্বিতীয় বিয়ে সারলেন মাহি

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে সম্পন্ন করেছেন। সোমাবার (১৩ সেপ্টেম্বর) প্রথম প্রহরে রাত ১২টা ০৫ মিনিটে গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সাথে বিয়ে সম্পন্ন করেন তিনি। আর এ তথ্য নিজেরই ফেসবুক অ্যাকাউন্টে জানিয়েছেন চিত্রনায়িকা।

ফেসবুকে বিয়ের ছবি পোস্ট করে মাহি লিখেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো । এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন- এটাই একমাত্র চাওয়া।’

এর আগে মাহি ফেসবুক পোস্টে ১৩ সেপ্টেম্বর চমক দিবেন বলে ঘোষণা করেছিলেন। যেই কথা সেই কাজ- ১৩ সেপ্টেম্বর প্রথম প্রহরেই জানিয়ে দিয়ে দেন ভক্তদের কাঙ্ক্ষিত সেই চমকপ্রদ খবরটি। যদিও রাকিব সরকারের সাথে মাহিয়া মাহির বিভিন্ন জায়গায় ঘোরাঘুরির ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেছে। আর তখন থেকেই ভক্তদের জল্পনা শুরু হয় নায়িকার দ্বিতীয় বিয়ের নিয়ে। অবশেষে সেই জল্পনাকে সত্য করলেন অভিনেত্রী।

মাহী ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে পারিবারিক সম্মতিতে বিয়ে করেছিলেন। তবে পাঁচ বছরের সংসার জীবনে কয়েকবার বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত গত ২২ ফেসবুক পোস্টে তা পরিষ্কার করেন। তিনি লিখেন, ‘এই পৃথিবীর সবচেয়ে ভালো মানুষটার সঙ্গে থাকতে না পারাটা অনেক বড় ব্যর্থতা।’

এর কিছুদিন পর রাকিব সরকারের সাথে মাহির বিয়ের বিষয়টি নিয়ে গুঞ্জন শুরু হয়। যা তখন অস্বীকার করেছেলেন নায়িকা। তিনি জানিয়েছিলেন, রাকিব ও তিনি ‘ভালো বন্ধু’। কিন্তু তাতে গুঞ্জন থেমে যায়নি। তার মধ্যেই যার সাথে বিয়ের গুঞ্জন তাকেই বিয়ে করার খবর জানালেন মাহি।

 
Electronic Paper