বর্তমান প্রেম নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫

বর্তমান প্রেম নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক ৪:৪২ অপরাহ্ণ, অক্টোবর ০৯, ২০১৮

print
বর্তমান প্রেম নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা

বহু দিন গুঞ্জন ছিল, বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ চুটিয়ে প্রেম করেছেন সুপারস্টার সালমান খানের সঙ্গে। সেই সম্পর্ক ভেঙে গেলে নতুন করে রণবীর কাপুরের প্রেমে পড়েন। সেটিও টেকেনি। রণবীর কাপুর এখন প্রেম করছেন আলিয়া ভাটের সঙ্গে। গুঞ্জন আছে, দ্রুতই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা।

যাহোক, সম্প্রতি নিজের প্রেম নিয়ে মুখ খুলেছেন ক্যাটরিনা কাইফ।

‘ফিতর’ অভিনেত্রী ক্যাটরিনা এর আগে কখনোই তাঁর সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি। এবার সম্পর্ক নিয়ে জিজ্ঞেস করার পর উত্তর দিতে এক সেকেন্ডও দেরি করেননি!

বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার আলাপ অনুষ্ঠান (টক শো) ‘#নো ফিল্টার নেহা’-তে ক্যাটরিনা কাইফকে জিজ্ঞেস করা হয়েছিল তাঁর বর্তমান সম্পর্ক নিয়ে। খুব চাতুর্যপূর্ণ উত্তর দিয়েছেন ক্যাটরিনা।

ক্যাটরিনা বলেন, ‘বর্তমান প্রেম নিয়ে বলতে পারি, আর সেটা হলো পোশাক। ট্র্যাকসুট আমাকে খুব আবেগাক্রান্ত করে।’

ক্যাটরিনার মত, সোয়েট প্যান্ট ও ট্র্যাক প্যান্ট এখন ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। তিনি মনে করেন, এ পোশাক সবাই পরতে পারেন। বেশ আরামদায়কও। এ পোশাকের মানও ভালো।

‘যেসব ব্র্যান্ড সোয়েট/ট্র্যাক প্যান্ট প্রস্তুত করে, তাদের উচিত আমাকে সেরা সংগ্রহটি উপহার হিসেবে পাঠানো। কারণ আমি এ পোশাকের একদম খাঁটি প্রেমিক। অ্যাথলেটদের পোশাক ও সুতোর কুর্তার সঙ্গে হৃদয়ের যোগ আছে!’, বলেন ক্যাটরিনা।

ক্যাটরিনা এখন ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে জুটি বেঁধেছেন সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন টাবু, দিশা পাটানি, নোরা ফাতেহি ও সুনীল গ্রোভার।

আর কিছুদিন পরই মুক্তি পাবে ক্যাটরিনা অভিনীত ‘থাগস অব হিন্দোস্তান’। এ ছবিতে রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, সুপারস্টার আমির খান ও দঙ্গলকন্যা ফাতিমা সানা শেখ।

এ ছাড়া আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এ ছবিতে রয়েছেন শাহরুখ খান ও আনুশকা শর্মা। বরুণ ধাওয়ানের সঙ্গে একটি নৃত্যছবিতেও কাজ করবেন এ বলিউড সুন্দরী। সূত্র : বলিউড বাবল