ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

২০ বছর পর জুটি বাঁধছেন সাইফ-হৃতিক

খোলা কাগজ ডেস্ক
🕐 ৩:৫৪ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২১

২০ বছর পর জুটি বাঁধছেন সাইফ-হৃতিক

প্রায় ২০ বছর পর আবার একসঙ্গে ছবি করতে চলেছেন সাইফ আলি খান ও হৃতিক রোশন। ২০০২ সালে এষা দেওলের সঙ্গে ‘না তুম জানো না হাম’ ছবিতে দেখা গিয়েছিল বলিউডের এই দুই হ্যান্ডসাম নায়ককে। সেই ছবি অবশ্য বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। সেই নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়েই ফের ছবিতে জুটি বাঁধছেন হৃতিক ও সাইফ। তবে এবার নায়িকাকে নিয়ে কোনো ত্রিকোণ প্রেমের গল্পে নয়, বরং জনপ্রিয় পৌরাণিক কাহিনি বিক্রম-বেতালের গল্প নিয়ে তৈরি হওয়া ছবিতেই এবার দেখা যাবে এই দুই নায়ককে। ছবিটি অবশ্য ‘বিক্রম-বেধা’ নামের এক দক্ষিণি ছবির হিন্দি রিমেক।

২০১৭ সালে মুক্তি পেয়েছিল তামিল ছবি ‘বিক্রম-বেধা’। ছবিটি বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছিল। সেই ছবিকেই এবার বলিউডের মোড়ক দিতে চলেছেন পরিচালক পুষ্কর ও গায়েত্রী। তামিল ছবিতে অভিনয় করেছিলেন আর মাধবন ও বিজয় শেতুপতি।

প্রথমে শোনা গিয়েছিল, হৃতিক রোশন নয়, বরং সাইফের সঙ্গে দেখা যাবে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে। এমনকি, আমিরকে মাথায় রেখে নাকি ছবির ফাইনাল চিত্রনাট্যও তৈরি হয়ে গিয়েছিল। তবে শেষমেশ ছবি থেকে নিজেই বেরিয়ে আসেন আমির। তারপর কিছুদিনের জন্য এই ছবি পিছিয়ে যায়। তারপরই শুরু হয় করোনার দাপট। আর তাই পুরো আলাপ আলোচনাই বন্ধ হয়ে যায়। তবে এবার হৃতিককে টিমে নিয়ে আসায়, খুব শিগগিরই শুটিং শুরু হয়ে যাবে এই ছবির। জানা গেছে, সব ঠিকঠাক চললে ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে সাইফ ও হৃতিকের এই ছবি।

জুলাইয়ের শেষ থেকেই শুরু হবে এই ছবির শুটিং। তবে প্রথমে বিক্রম বেতালের শুটিং এদেশেই হওয়ার কথা ঠিক হলেও করোনা আবহের জন্য অন্যদেশেই ছবির শুটিং শুরু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তবে জানা গিয়েছে মুম্বইয়েই নাকি ছবির ক্লাইম্যাক্স শুট করা হবে।

 
Electronic Paper