ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

করোনা আবহেই ‘উমা’র শুটিংয়ে কাজল

খোলা কাগজ ডেস্ক
🕐 ১১:০৭ অপরাহ্ণ, জুলাই ০৫, ২০২১

করোনা আবহেই ‘উমা’র শুটিংয়ে কাজল

করোনা আবহে যেখানে বিনোদন জগতে অনিশ্চয়তার ছায়া দেখা গিয়েছিল, সে ছায়া কাটিয়ে কলকাতায় শুটিংয়ে হাজির হলেন ‘সিংহম’ খ্যাত সুন্দরী অভিনেত্রী কাজল আগরওয়াল। গত বছর অক্টোবর মাসে প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে বিয়ে করেন কাজল। তারপর থেকে মোটামুটি শুটিং ফ্লোরে দেখা যেত না তাকে। বছর ঘুরতেই হাতে আসে ‘উমা’ ছবির চিত্রনাট্য। সঙ্গে সঙ্গে সবুজ সংকেত ছবির পরিচালক তথাগত সিংহকে।

আর এবার ছবির ‘উমা’ সেজে সোমবার থেকেই কলকাতায় শুটিং শুরু করে ফেললেন কাজল আগরওয়াল। তবে শুধু কাজলই নন, এই ছবিতে অভিনয় করছেন মেঘনা মালিক, হর্ষ ছায়া, টিনু আনন্দ, গৌরব শর্মার মতো অভিনেতারা।

উমা ছবিতে নামভূমিকাতেই দেখা যাবে কাজলকে।

কাজলের ভাষ্য, ‘এই ছবি একেবারেই ফ্যান্টাসি ফিলগুড ছবি। হলিউডে তৈরি জনপ্রিয় সিরিজ ‘মেরি পপিন্স’ থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে উমা চরিত্রটি। ছবিতে উমা সমস্যায় জর্জড়িত মানুষকে আলো দেখাবে। তবে উমা চরিত্রের মধ্যে অনেকগুলো স্তর রয়েছে।’

সোমবার থেকেই কলকাতার কুমোরটুলিতে শুরু হয়েছে এই ছবির শুটিং। জানা গেছে, শহরের অন্যান্য জায়গাতেও ছবির শুটিং হবে। করোনায় যাবতীয় বিধিনিষেধ মেনেই শুটিং হচ্ছে এই ছবি। উমা ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিষেক ঘোষ ও মিরাজ গ্রুপ।

 

 
Electronic Paper