ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিচ্ছেদের পর রাতে প্রথমবার একসাথে আসছেন তাহসান-মিথিলা

খোলা কাগজ ডেস্ক
🕐 ৩:৫৭ অপরাহ্ণ, মে ১৫, ২০২১

বিচ্ছেদের পর রাতে প্রথমবার একসাথে আসছেন তাহসান-মিথিলা

বিবাহ বিচ্ছেদের পর আজ শনিবার রাতে প্রথমবার একসাথে আসছেন শোবিজ তারকা তাহসান রহমান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। কথা বলবেন জীবনের নানা বিষয় নিয়ে। শনিবার রাত ৯টায় ফেসবুক লাইভে আসবেন এ সাবেক তারকা দম্পতি। ই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজ থেকে এই লাইভ সম্প্রচার হবে।

ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন গণমাধ্যমকে বলেন, ‘শনিবার রাত ঠিক ৯টায় উনারা দুজন সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ। তাহসানের পর ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা। সেই উপলক্ষে এই আয়োজন।’

এর আগে বুধবার মধ্যরাতে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঝড় তুলেছিলেন তাহসান। তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ রয়েছে।’ আর সেই স্ট্যাটাসের সূত্র ধরে মিথিলাও ফেসবুকে লিখন, ‘সত্যি?........সারপ্রাইজের অপেক্ষা করছি’। আর এ নিয়ে শুরু হয় সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড়। আর তাদের এই সারপ্রাইজ রহস্যের জট খুললেও ভক্তদের তাদেরকে মুখোমুখি হতে দেখার ইচ্ছা পূরণ হচ্ছে আজ রাতে।

১১ বছরে দাম্পত্য সম্পর্ক শেষ করার পর ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঢাকার গায়িকা-অভিনেত্রী মিথিলা।

 
Electronic Paper